Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / Samsung Galaxy on nxt এখন জলের দামে পেতে পারেন

Samsung Galaxy on nxt এখন জলের দামে পেতে পারেন

সবার খবর, টেক ডেস্ক: স্যামসং কোম্পানির ফোন মানেই চোখ বন্ধ করে আপনি ভরসা করতে পারেন। ভারতের দ্বিতীয় সর্বোচ্চ স্মার্টফোন বিক্রেতা স্যামসং। আমরা জানব Samsung Galaxy on nxt-এর ব্যাপারে। যার দাম আরও একবার কমানো হলো ভারতের বাজারে।
ফিচার্স: Samsung Galaxy on nxt স্মার্টফোন ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে ১৯২০*১০৮০ পিক্সেল রেজুলেশান সাথে পাওয়া যাচ্ছে। ফোনটি ১.৬ গীগাবাইট এক্সনোস প্রসেসারে চলে। স্মার্টফোনটি এন্ড্রয়েড নগাট ৭.১ অপারেটিং সিস্টেমে রান করে। এই মোবাইলটিতে ৩ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। মাইক্রো এসডি কার্ড দিয়ে স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
স্যামসং
ফটোগ্রাফির জন্যে ১৩ মেগাপিক্সেল পিছনে এবং ৮ মেগাপিক্সেল সামনে ক্যামেরা ব্যবহার করা হয়েছে। পাওয়ার সাপ্লাইয়ের জন্যে ৩৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।
ফোনটির দাম: যখন ফোনটি লঞ্চ হয় তখন ফোনটির দাম ছিল ১৭৯০০ টাকা। কিন্তু বাজারে এই মোবাইলটি সমতুল্য মোবাইলগুলির দাম অনেক কম থাকাই ১৬০০ টাকা মতো কমিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও ক্রেতারা Samsung Galaxy on nxt-এর প্রতি আকর্ষিত হননি। পরবর্তীতে ৫০০০ হাজার টাকা কমিয়ে দেয় স্মার্টফোনটির দাম। এখন ফোনটি ১১৯৯০ টাকাতে পেতে পারেন। আমনাদের সুবিধার্থে নিচে লিঙ্ক দেওয়া আছে সেখান থেকে কিনে নিতে পারেন ফোনটি।

আরও দেখুন: স্যামসং : প্রথমবারের মতো থাকছে ৩ টি রিয়্যার ক্যামেরা

Check Also

পৃথিবীর সব চাইতে ছোটো ফোন

পৃথিবীর সব চাইতে ছোট ফোন লঞ্চ হলো ভারতে

সবার খবর, টেক ডেস্ক: বর্তমান সময়ে প্রত্যেকটি মোবাইল কোম্পানি একে অপরের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বীতায় মেতেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *