Breaking News
Home / জাতীয় / দল বদলের খেলায় সকালে কংগ্রেসে, দুপুরে বিজেপিতে, রাত্রে আবার কংগ্রেসে

দল বদলের খেলায় সকালে কংগ্রেসে, দুপুরে বিজেপিতে, রাত্রে আবার কংগ্রেসে

সবার খবর, নিউজ ডেস্ক: কর্ণাটক বিধানসভা নির্বাচনের আর এক মাসও বাকি নেই। তার আগেই নেতারা তাদের ভবিষৎ সুরক্ষিত করতে দল বদলের খেলায় মেতেছে। এক কংগ্রেস নেতা শনিবার এমন ভাবে দল পাল্টাপাল্টি করলেন যেনো সিনেমার গল্পকে হার মানাবেন। শনিবার কংগ্রেস নেতা সুন্দরম দেবনাগর সকাল বেলাতে কংগ্রেস পার্টি থেকে ইস্তফা দিয়েছিলেন। আবার সন্ধ্যা বেলাতে কংগ্রেস পার্টিতেই যোগ দিলেন। এই নেতাকে নিয়ে বিজেপি এবং কংগ্রেস ঠিক করতে পারছে না আসলে কি করা যায়। দুই দলের নেতৃত্ব ক্লান্ত হয়ে গেছে দেবনাগরকে নিয়ে। কথায় আছে রাজনিতীতে কখন কি হবে কেউ বলতে পারবে না।
কংগ্রেস
শনিবার সকাল বেলাতে কংগ্রেস পার্টি থেকে ইস্তফা দিয়েছিলেন। তারপর দুপুর বেলাতে বিজেপিতে যোগ দিলেন আবার রাতে কংগ্রেসের হাত-ই ধরলেন।
সুন্দরম দেবনাগরকে কর্ণাটকের কংগ্রেসের বড় নেতা বলে মনে করা হয়। শনিবার ছয়বারের ভারতীয় জনতা পার্টির বিধায়ক রাজেশ নায়েক তাকে ভারতীয় জনতা পার্টির পতাকা দিয়েছিলেন এবং দলের মধ্যে অন্তর্ভুক্ত করেছিলেন। রাজেশ নায়েক রাজ্য বন মন্ত্রী বি রামনাথ রায়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
বিজেপি
শনিবার সন্ধ্যায় মংগলুর থেকে ৪০ কিলোমিটার দূরে একটি গ্রামের অনুষ্ঠানে চন্দ্র প্রকাশ শেঠী থুব্বে সহ দলের নেতাদের উপস্থিতিতে সুন্দরম দেবনাগরকে কংগ্রেসে অন্তর্ভুক্ত করা হয়।
আরও পড়ুন: অটল বিহারি বাজপেয়ী না থাকলে বিজেপির এই সুদিন আসতো না

Check Also

বোহরা সম্প্রদায়

প্রথম বারের মতো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মসজিদ উদ্বোধনে যাচ্ছেন?

সবার খবর, ওয়েব ডেস্ক: ২০১৯ লোকসভা নির্বাচন যত সামনের দিকে এগিয়ে আসছে ততই ভারতের বিভিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *