Breaking News
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / মোটোরোলার এই মোবাইল এর দাম পাঁচ হাজার টাকা কমে গেলো

মোটোরোলার এই মোবাইল এর দাম পাঁচ হাজার টাকা কমে গেলো

সবার খবর, টেক ডেস্ক: যদি আপনি অল্পদামে ভালো ফিচার্স যুক্ত মোবাইল কিনতে চান তবে সুযোগ আপনার সামনে এখনই। মোটোরোলা বাজেট স্মার্টফোন Moto G5s-এর দাম অনেক কম করে দিয়েছে। এই মোবাইলটির দাম ছিল ১৩৯৯৯ টাকা যা এখন ৫০০০ হাজার টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। কম্পানি এই ফোনটি গতবছর আগস্ট মাসে জি ৫-এর আপগ্রেড ভার্সান Moto G5s লঞ্চ করেছিল।
Moto G5s-এর ফিচার্স: Moto G5s ইউনিবডি ডিজাইনে পাওয়া যাচ্ছে। ফোনে ৫.২ ইঞ্চির ফুল এইডি ডিসপ্লের সাথে গোরিলা গ্লাস ৩ প্রটেকশানও আছে। মোবাইলটিতে 1.4Ghz 64 বিট অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৩০ এসওসি প্রসেসর আছে।
কম দামের মোবাইল
Moto G5s ফোনটি এন্ড্রয়েড ৭.১ নগাট অপারেটিং সিস্টেমে কাজ করবে। ফোনটিতে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমোরি থাকবে। চাইলেই আপনি ১২৮ জিবি পর্যন্ত বাড়াতে পারেন। ফটোগ্রাফির জন্যে Moto G5s-এর পিছনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা, f/2.0 অ্যাপার্চার, PDAF এবং LED ফ্ল্যাশ লাইটের সাথে যুক্ত আছে।
স্মার্টফোনটির হোম বাটন-এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। ফোনটি ৪ জি VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ ৪.২ অপশান উপলব্ধ আছে। ফোনটিতে টার্বো চার্জিংয়ের ব্যবস্থাও আছে।
কোথায় পাবেন: অ্যামাজান সাইট থেকে ফোনটি সহজেই কিনে নিতে পারেন। ৫০০০ হাজার টাকা কম দামে। আপনাদের সুবিদার্থে নিচে লিঙ্ক দেওয়া হলো।

আরও পড়ুন: কম দামি মোবাইলটির ২২ দিন চলবে ব্যাটারি !

Check Also

Samsung Galaxy on nxt

Samsung Galaxy on nxt এখন জলের দামে পেতে পারেন

সবার খবর, টেক ডেস্ক: স্যামসং কোম্পানির ফোন মানেই চোখ বন্ধ করে আপনি ভরসা করতে পারেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *