Home / আন্তর্জাতিক / আমেরিকার চার বছরের সুপার হিরো খেলনার টাকা দিয়ে গরিবের খাবার কেনে

আমেরিকার চার বছরের সুপার হিরো খেলনার টাকা দিয়ে গরিবের খাবার কেনে

সবার খবর, আন্তর্জাতিক ডেস্ক: আমেরিকার নতুন সুপার হিরো আলাবামার অস্টিন নিজের খেলনার অর্থ দিয়ে গৃহহীন মানুষের মুখে খাদ্য তুলে দেয়। তার বয়স মাত্র চার বছর। সে সপ্তাহে এক দিন গরিব মানুষদের কাছে খাদ্য নিয়ে যায় এবং তখনই নিজেকে প্রেসিডেন্ট অস্টিন হিসেবে পরিচয় দেয়। কারণ ওই মানুষ দরদী বাচ্চা মনে করে দেশের প্রেসিডেন্টের এই কাজটিই করা উচিত।
আমেরিকার সুপার হিরো
বাচ্চাটি এতই আদরের সামান্য ভদ্রতা দিয়ে সকল মানুষের মন জয় করতে পারে খুব সহজেই। তাকেই মনে করা হচ্ছে আমেরিকার সর্বশেষ সুপার হিরো। আর এই সুপার হিরোর স্পেশাল শক্তি মানুষের মুখে খাদ্য তুলে দেওয়া। আলাবামার বার্মিংহামের এই ছেলেটি খুবই নরম স্বভাবের। অস্টিনের বাবা টিজে পেরাং বলছেন, তার ছেলে মনে করে দেশের প্রেসিডেন্টের ঠিক এই কাজটি করা উচিত। অস্টিন যখন আমাকে বলল, গরিব মানুষদের খাওয়াবেন তখন আমি নিজেই তাকে সাহায্য করলাম।
আমেরিকার হিরো
ঘটনার শুরু একটি টিভি অনুষ্ঠান দেখার সময়। ওই সময় আমি অস্টিনকে বলি এই পান্ডাটি গৃহহীন হয়ে গেছে। আমার অস্টিন জানতে চান গৃহহীন মানে কি? আমি বলি যাদের থাকার কোনো যায়গা থাকে না এমন কি কারও কারও মা-বাবাও থাকে না তখন তাদের গৃহহীন বলে। তারপর সে প্রশ্ন করে মানুষও কি গৃহহীন হয়? হ্যা হয় আমি উত্তর দিই। তখনই অস্টিন আমাকে বলে তার জন্য খেলনা কেনার দরকার নেই। ওই অর্থ দিয়ে আমি গরিবদের মুখে খাবার তুলে দিব। কথাগুলি শুনে আমার চোখে জল চলে এসেছিল সেদিন। আমি না করিনি। তার এই সুন্দর ইচ্ছে পূরণ করার জন্য আমি সর্বাত্বক চেষ্টা করি।
সুপার হিরো
অস্টিন যখন ওই দুখি মানুষগুলোর মুখে খাবার তুলে দেয় সে তাদের একটাই কথা বলে মানুষকে ভালোবাসতে ভুলে যেওনা কোনো দিন।
Read More: ইনকিলাব জিন্দাবাদ : পাকিস্থানের বাড়িতে আজও ভগত সিং বেঁচে আছেন

Check Also

৯৪ বছর বয়স

৯৪তম জন্মদিনে ৩০০০ ফুট উচ্চতা থেকে লাফ ! দেখুন ভিডিও

সবার খবর, আন্তর্জাতিক ডেস্ক: মানুষের ইচ্ছের শেষ নেই। সারা জীবনের পরিশ্রমের পরও মনে হয় আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *