Home / বিনোদন / অ্যাডাল্ট ছবির বাজেট এতো! অবাক হবেন আপনিও

অ্যাডাল্ট ছবির বাজেট এতো! অবাক হবেন আপনিও

সবার খবর, বিনোদন ডেস্ক: বন্ধুরা আবারও আপনাদের স্বাগত জানাই আমাদের ওয়েব পোর্টালে। আপনারা শুনেছেন হলিউড এবং বলিউডের বড়ো বাজেটের সিনেমার কথা কিন্তু অ্যাডাল্ট ছবির বাজেট এতো বেশি হয় তা কিন্তু আপনারা খুব একটা শুনেননি। আর শুনবেন-ই বা কিভাবে। বাজেট তো খুব একটা বেশি নয় অ্যাডাল্ট ছবির। হাতে গোনা কয়েকটি ছবি যার বাজেট বেশি। চলুন তাহলে সবচেয়ে বেশি বাজেটের কিছু অ্যাডাল্ট ছবির নাম জেনে আসি। যেসব ছবিতে নামিদামি অ্যাডাল্ট স্টাররাও কাজ করেছিল।
ফ্যশানিসটাস
৫. অ্যাডাল্ট ছবির বাজেট -এর দিক হতে এই তালিকায় পাঁচ নম্বরে আছে ফ্যাশনিসটাস। ছবিটি ১ অক্টোবর ২০০২ সালে রিলিজ হয়েছিল। ছবিটির বাজেট ছিল পাঁচ লক্ষ ডলার প্রায়। অর্থাৎ তিন কোটি চার লক্ষ টাকা মতো। এই ছবিতে অভিনয় করেছিলেন বিখ্যাত অ্যাডাল্ট স্টার বেল্লাডোনা, চেলসি ব্লু ও রোকো সিফ্রিডির মতো অভিনেতারা।
পাইরেটস
৪. ২৬ সেপ্টম্বর ২০০৫ সালে মুক্তি পায় বিখ্যাত অ্যাডাল্ট সিনেমা পাইরেট্‌স। এই ছবিটির মোট বাজেট ছিল ছয় কোটি সাত লক্ষ টাকা প্রায়। ছবিতে অভিনয় করেছিলেন জেসি জেন, কারমেন লুভানা, ইভান স্টোন প্রমুখ।
আনইনহিবিটেড
৩. আনইনহিবিটেড যার প্রডাকশন বাজেট ছিল ১.২ মিলিয়ান ডলার অর্থাৎ ৮ কোটি টাকা প্রায়। এই ছবিতে অভিনয় করেন আশা সিবকুমার, রোকো সিফ্রিডি ও কেসি বিলিয়ম।
পাইরেটস ২
২. পাইরেট্‌স ২-এর মোট বাজেট ৮ মিলিয়ান ডলার অর্থাৎ প্রায় ৫৩ কোটি ছয় লক্ষ টাকা। এই ছবিতে অভিনয় করেন জেসি জেন, কাটসুমি, বেলাডোনার মতো অভিনেতারা।
কেলিগুলা
১. আমাদের লিস্টে এক নম্বরে যে ছবিটি আছে তার নাম কেলিগুলা। ছবিটির বাজেট ছিল ১৭.৫ মিলিয়ান ডলার, যা ভারতীয় মুদ্রাতে ১১৭ কোটি। ছবিটি সারা পৃথিবীতে খুব পছন্দ করেছিল।
Read More: আমেরিকার চার বছরের সুপার হিরো খেলনার টাকা দিয়ে গরিবের খাবার কেনে

Check Also

অ্যাডাল্ট স্টার

এই অ্যাডাল্ট স্টার তিন জন পুরুষকে এক সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন

সবার খবর, বিনোদন ডেস্ক: জাপান এবং চীনের এমন কিছু চাঞ্চল্যকর খবর মাঝে মাঝে আসে যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *