Breaking News
Home / জাতীয় / মহান অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ

মহান অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ

সবার খবর, ওয়েব ডেস্ক: মনে হচ্ছে ইদানিং বলিউডের ওপর নজর লেগে গেছে। শ্রীদেবির মৃত্যুর পর বলিউড এমনিতেই শোকে। বলিউডে আবার দুঃখ নেমে আসলো। বলিউডের মহান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে নিয়ে। কিছুদিন থেকে মিঠুন চক্রবর্তী লাইমলাইট থেকে অনেক দূরে। এই কথা আমরা সবাই জানি। আসলে মিঠুনের শারীরিক অবস্থা খুব একটা ভালো ছিল না ফলে তিনি কাজ কর্ম থেকেও অনেক দূরে ছিলেন। তাকে নিয়ে খুব খারাপ খবর সামনে আসছে। যার ফলে বলিউড খুব খারাপ সময় পার করছে।
বলিউডের এই অভিনেতা যখন থেকে বলিউডে পা রেখেছেন তখন থেকে তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। এখনও তার ছবি দেখার জন্যে শুভাকাঙ্খীরা অপেক্ষায় থাকে এখনও কিন্তু অসুস্থতার কারনে তা আর হয়ে উঠছে না।
বাংলার সেরা অভিনেতা
কিছুদিন যাবৎ এই মহান ব্যাক্তি পিঠের ব্যাথায় কষ্ট পাচ্ছেন। অসুখ দেখাতে তিনি আমেরিকার লাস ভেগাস পর্যন্ত গিয়েছিলেন। আমেরিকাতে চিকিৎসা করার পর কিছুটা আরামও পেয়েছিলেন। সুস্থ হওয়ার পর মিঠুন দেশে ফিরে আসেন। কিন্তু কিছু দিন পর আবার সেই পিঠের ব্যাথা তার কষ্ট বাড়িয়ে তোলে। এই অবস্থায় তাকে একটি দিল্লির হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে তার চিকিৎসা চলছে।
মিঠুন চক্রবর্তী
চিকিৎসকরা জানাচ্ছেন মিঠুনের সুস্থ হতে সময় লাগবে। কারণ তার অসুক একটু জটিল পর্যায়ে পৌছে গেছে। মিঠুনের এই চোট ২০০৯ সালে এক ছবির স্যুটিং-এর সময় লাগে।
ইদানিং সময়ে বেশ কিছু টিভি শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। কিন্তু সমস্ত টিভি শো তাকে ছাড়তে হয় অসুস্থতার কারনে।
মিঠুন
অনেক সিনেমা করারও কথা ছিল কিন্তু শোনা যাচ্ছে তার যায়গায় এখন অন্য কাউকে দিয়ে করানো হবে সেই সব সিনেমা।
আরও পড়ুন: সালমান খানের রেস ৩ ( Race 3 ) ট্রেলার সবাইকে মুগ্ধ করছে। ভিডিও দেখুন

Check Also

কেরল বন্যা

কেরল বন্যা : পরিচয় গোপন রেখে জেলা শাসক নিজের মাথায় করে ত্রাণ পৌঁছে দিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: সম্প্রতি কেরল বন্যার কবলে জর্জরিত হয়েছিল। বিভিন্ন জায়গায় আশ্রয় শিবিরগুলিতে ভিড় …