Breaking News
Home / খেলার খবর / ম্যাচের সময় এই বৌদিরাই আকর্ষণের কেন্দ্রে থাকেন

ম্যাচের সময় এই বৌদিরাই আকর্ষণের কেন্দ্রে থাকেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আমরা আইপিএল ম্যাচ চলাকালিন সময়ে ক্রিকেটারের স্ত্রীকে দেখতে পাই। আর পাবই না কেনো প্রত্যেক স্ত্রীর কর্তব্য স্বামীর পাশে থাকা। কিন্তু ক্রিকেটারের পাশাপাশি তাদের স্ত্রীরাও যে অনেকখানি লাইম লাইট কেড়ে নেয় একথা বলাই বাহুল্য।
রোহিতের স্ত্রী
১. এক নম্বরে আছে রোহিত শর্মার স্ত্রী রিতীকা সাজদেহ। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রীকে প্রায় প্রত্যেক ম্যাচেই দেখা যায় মুম্বাইকে সমর্থন করতে।
শিখরের স্ত্রী
২. শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশাকেও এখন দেখা যাচ্ছে ম্যাচের সময়। যদিও আয়েশা অস্ট্রেলিয়ার বাসিন্দা তবুও সান রাইজার্স হায়দ্রাবাদকে সাপোর্ট করার জন্যে উড়ে এসেছেন সেখান থেকে।
ধোনির স্ত্রী
৩. মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী। সাক্ষীর সৌন্দর্যের কারণে বেশি আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। এখন সাক্ষীকে নিয়োমিত চেন্নাইয়ের ম্যাচের দিন উপস্থিত থাকতে দেখা যাচ্ছে।
বিরাট এবং অনুষ্কা
৪. রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিারট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা এমনিতেই লাইম লাইটে থাকেন সব সময়। বিরাটের দলকে সাপোর্ট করার জন্যে মাঠে উপস্থিত থেকেছেন প্রায় প্রত্যেক ম্যাচেই। যদিও আইপিএল থেকে বিরাটের দল ছিটকে গেছে।
আইপিএলের বৌদি
৫. স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তিকে নিশ্চয় প্রি-ম্যাচ শোতে দেখেছেন। তিনি মুলত অ্যাঙ্কারিং করে থাকেন। স্টুয়ার্ট বিনি রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন।
Read More: কেকেআর জেতার পর সারা রাত কি করছিলেন কিং খান ?

Check Also

শেওয়াগ বললেন দলে একে না নিলে ৫-০ তে হারতে হবে ভারতকে

খেলার খবর: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট লর্ডসের মাঠে খেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *