Breaking News
Home / জাতীয় / বাবা রামদেব Jio এর সাথে পাঙ্গা নিতে বাজারে আনলেন পতঞ্জলি সিম কার্ড

বাবা রামদেব Jio এর সাথে পাঙ্গা নিতে বাজারে আনলেন পতঞ্জলি সিম কার্ড

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় কোম্পানি পতঞ্জলি বাজারে নিয়ে আসলো পতঞ্জলি সিম কার্ড । ফলে যোগগুরু রামদেবের কোম্পানি পতঞ্জলি এবার পা রাখলো টেলিকম সেক্টরে। একটি ইভেন্টে বাবা রামদেব স্বদেশি সমৃদ্ধি সিম কার্ড লঞ্চ করেছেন বিএসএনএল-এর সাথে পার্টনার হয়ে। প্রথম দিকে এই সিম একমাত্র পতঞ্জলি কোম্পানির কর্মচারীরাই ব্যবহার করতে পারবেন। যখন এই সিম কার্ড সারা দেশে লঞ্চ হবে তখন যাদের কাছে এই কার্ড থাকবে তারা ১০% ডিসকাউন্টে পতঞ্জলির জিনিসপত্র কিনতে পারবেন। এই সিমে ১৪৪ টাকার রিচার্জে সারা দেশে ফ্রী কল করার সুবিধা পাবেন গ্রাহকরা। সাথে থাকছে ২ জিবি ডেটা এবং ১০০ এসএমএস ফ্রী। এছাড়াও গ্রাহকদের অ্যাক্সিডেন্টাল, হেল্থ এবং লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাও আছে।
বাবা রামদেব
সিম উদ্বোধনের অনুষ্ঠানে বাবা রামদেব বলেন, বিএসএনএল একটি স্বদেশি নেটওয়ার্ক। বিএসএনএল এবং পতঞ্জলির উদ্দেশ্য এক, তা হলো দেশের কল্যাণ করা। সারা দেশে বিএসএনএলের পাঁচ লক্ষ কাউন্টার থেকে খুব শিঘ্রই এই সিম কার্ড বুক করতে পারবেন আম জনতা।
বিএসএনএলের জেনারেল ম্যানেজার সুনীল গার্গ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনিও পতঞ্জলির সঙ্গে টায়আপের ভূয়সী প্রসংসা করেন। সুনীল গার্গ বলেন, পতঞ্জলি যে রিচার্জ প্ল্যান বাজারে আনতে যাচ্ছে তা ভারতবর্ষের সাধারণ জণগনের সাধ্যের মধ্যে অনেক সুবিধা প্রদান করবে।
আরও পড়ুন: এই দশ দেশের মহিলা পুলিশ দেখার পর আপনার অপরাধ করতে মন যাবে

Check Also

এস ৪০০

তৃতীয় দেশ হিসেবে এস ৪০০ মিসাইল কিনতে চলেছে ভারত। মিসাইলের মারত্মক সব ক্ষমতা

সবার খবর, ওয়েব ডেস্ক: চার অক্টোবর দুই দিনের জন্য ভারত সফরে আসছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *