Breaking News
Home / খেলার খবর / আইপিএল খেলা শেষ রাশিদ খান এতো টাকা নিয়ে দেশে ফিরছেন

আইপিএল খেলা শেষ রাশিদ খান এতো টাকা নিয়ে দেশে ফিরছেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইপিএল খেলা শেষ, এখন প্লেয়ারদের সাথে চুক্তি অনুযায়ি পেমেন্ট করতে ব্যাস্ত ফ্যাঞ্চাইজিগুলি। সানরাইজার্স হায়দ্রাবাদকে ফাইনালে তুলতে যার ওপর ভরসা করেছিল সে হচ্ছে রাশিদ খান । তারও সম্পূর্ন টাকা দিয়ে দেওয়া হয়েছে। তিনি গোটা টুর্নামেন্টে স্পিন জাদু দিয়ে মুগ্ধ করেছিলেন ক্রিকেট প্রেমীদের।
শুধু তার গুগলির ক্যারিশমাই নয় সাথে দলের প্রয়োজনে মূল্যবান ব্যাটিংও করেছেন তিনি। রাশিদ এই আইপিএলের ১৭ ম্যাচে ২১টি উইকেট তুলে নেন। যার মাঝে ১৯ রান দিয়ে চার উইকেটই ছিল সর্বশ্রেষ্ঠ। রাশিদ মাত্র ৬.৭৩ ইকোনোমি রেটে পুরো টুর্নামেন্টে বল করেন। কলকাতার বিরুদ্ধে ৩৪ রানের একটি অপরাজিত ইনিংসও খেলেন। যার ফলে হায়দ্রাবাদ ফাইনালে যায়গা পাকা করে।
রাশিদ খানের পছন্দ
আইপিএল ২০১৮ নিলামে হায়দ্রাবাদ রাশিদ খানকে ৯ কোটি টাকা দিয়ে কিনে নেয়। ফলে এই টাকাতো রাশিদ খানকে দিতেই হচ্ছে সাথে ব্যাক্তিগত পুরষ্কার তো আছেই। যদিও রাশিদ খান ম্যান অফ দ্য ম্যাচের যে অর্থ পেয়েছেন তা আফগানিস্তানে ঘটে যাওয়া সন্ত্রাসী হামলায় যারা যখম হয়েছেন তাদের জন্যে দান করে দেন।
তার সাফল্য শুধু টাকা দিয়ে পরিমাপ করলে চলবে না। শচীন তেন্ডুলকার নিজে রাশিদকে টি-২০ সর্বশ্রেষ্ঠ প্লেয়ার হিসেবে গন্য করেছেন এবং আফগান প্রেসিডেন্ট রাশিদকে তার দেশের নায়ক বলে আখ্যায়িত করেছেন।
আরও পড়ুন: আইপিএলের আকর্ষনীয় গাড়িটি কে উপহার পেলেন???

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *