Breaking News
Home / জাতীয় / এই খবর পড়ার পর যেখান সেখানে আর সেলফি তুলবে না মানুষ

এই খবর পড়ার পর যেখান সেখানে আর সেলফি তুলবে না মানুষ

সবার খবর, ওয়েব ডেস্ক: নিজেস্বতার বহিঃপ্রকাশ ঘটাতে গিয়ে সেলফি তুলতে পছন্দ করেন অনেকেই কিন্তু এই সেলফি কোনো কোনো সময় দুর্ঘটনা ডেকে আনে আমাদের জীবনে। এমনই এক ঘটনার সাক্ষী থাকলো মুম্বাই। স্বামীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন এক মহিলা। সেখানেই দুজনে মিলে সেলফি তুলবে বলে ঠিক করে কিন্তু মহিলার পা হড়কে পড়ে যায় ৯০০ ফুট এক গভীর খাদে।
মঙ্গলবার সন্ধ্যা বেলায় ঘটে এই দুর্ঘটনা। পুনেতে এক নিকট আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন দিল্লির কন্ট্রাকটর রাম চৌহান এবং তার স্ত্রী সরিতা। সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন তাদের তিন সন্তানকেও। বড়ো মেয়ের বয়স ১৩-১৪ বছর হবে। রাম চৌহানের বয়স ৩৮ বছর এবং সরিতার বয়স ৩৫-এর কাছাকাছি।

আনুমানিক সন্ধ্যা ছটা নাগাদ লুইসা পয়েন্টে সেলফি তুলছিলেন রাম এবং সরিতা। তাদের কাছাকাছিই খেলা করছিল তাদের আদরের তিন সন্তান। তখনও রাম ভাবতে পারেনি এমন মর্মান্তিক ঘটনার কবলে পড়তে হবে তাদের। আবহাওয়াও তাদের অনুকূলে ছিল না। চারিদিক ঘণ কুয়াশাই ঢাকা ছিল সে সময়। হাওয়া বইছিল খুব জোরে। সেসময় সরিতা নিজের ব্যালান্স আর ঠিক রাখতে পারেনি। ফলে এই ভদ্র মহিলা পা হড়কে পড়ে যায় ৯০০ ফুট গভীর খাদে। রাম কি করবে তা ভেবে উঠতে পারছিল না। পরে অবশ্য পুলিশকে খবর দেন রাম নিজেই। শোকে কাতোর স্বামী শুধু চাইছিলেন সরিতা ফিরে আসুক কিন্তু সরিতা যে আর নেই এই পৃথিবীতে তা বোঝা গেল আট ঘন্টা পর যখন পুলিশ সরিতার নিঠর দেহ উদ্ধার করলো।
দেহ ময়নাতদন্তের পর জানা যায় তার দেহে প্রচুর ক্ষত সৃষ্টি হয়েছে। মাথা থেকে পা পর্যন্ত সবই ক্ষতিগ্রস্থ হয়েছে সরিতার।
Read More: এই দুই মহিলা জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী থাকা অবস্থায় সন্তান জন্ম দেওয়া যায়

Check Also

এয়ারটেল

এয়ারটেলের বিতর্কিত মন্তব্য : গ্রাহক বললেন মুসলিম এক্সিকিউটিভের কাজে বিশ্বাস নেই

সবার খবর, ওয়েব ডেস্ক: সম্প্রতি, ওলা গ্রাহক টুইটারে একজন মুসলমান ড্রাইভারের ক্যাবকে বাতিল করার কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *