Breaking News
Home / জাতীয় / ব্যাঙ্ক ম্যানেজারের যৌন প্রস্তাবে কৃষকের স্ত্রী রাজি হলে তবে মিলবে কৃষি লোন: কোথায় ঘটলো এমন ঘটনা জেনে নিন

ব্যাঙ্ক ম্যানেজারের যৌন প্রস্তাবে কৃষকের স্ত্রী রাজি হলে তবে মিলবে কৃষি লোন: কোথায় ঘটলো এমন ঘটনা জেনে নিন

সবার কবর, ওয়েব ডেস্ক: দ্য স্বভিমান শেটকারি সংগঠন সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার দাতালা ব্রাঞ্চের সামনে শনিবার বিক্ষোভ প্রদর্শন করে। ওই ব্রাঞ্চের ম্যানেজার এবং পিওনের বিরুদ্ধে অভিযোগ কৃষকের স্ত্রীকে ঋনের বিনিময়ে যৌন মিলনের প্রস্তাব দেয় তারা। ঘটনাটি ঘটে মহারাষ্ট্রের বুলধনা জেলায়।
ব্যাঙ্ক ম্যানেজার রাজেশ হিভাসে এবং পিওন মনোজ চৌহানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মহারাষ্ট্র সরকার একটি বিজ্ঞপ্তি দিয়ে জানায় যে, বুলধনার কালেক্টর নিরুপমা দাঙ্গে বিষয়টি পর্যবেক্ষণ করবেন। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় ‘এই ঘটনা প্রকাশ্যে আসার আগেই জেলা কালেক্টর নিরুপমাকে বুলধনার এসপির সাথে কথা বলে অভিযুক্তদের গ্রেপ্তারের জন্যে নির্দেশ দেওয়া হচ্ছে’।
এই নির্দেশ পাওয়ার পর নড়ে চড়ে বসে বুলধনা এসপি। তারপর ওই ব্যাঙ্কের পিওন মনোজ চৌহানকে(৩৭) গ্রেপ্তার করা হয়। সে দারয়িপুর গ্রামে এক বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন বলে জানান ডিএসপি গিরিশ বোবাদে। তাকে মালকাপুর থানায় নিয়ে আসা হয়েছে জিজ্ঞাসাবাদ করার জন্যে। তিনি আরও জানান অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার রাজেশ হিভাসেকে গ্রেপ্তার করার জন্যে রাজ্য এবং রাজ্যের বাইরে তল্লাশি চলছে। পুলিশের একটি দলকে নাগপুরে পাঠানো হয়েছে বলে জানানো হয়।
রাজ্য সরকার জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে নির্দেশ দেন অভিযুক্তদের বিরুদ্ধে একটি রিপোর্ট তৈরি করার জন্য যেনো অভিযুক্তদেরকে ব্যাঙ্কের সমস্ত কাজ থেকে আজীবনের জন্য ছাটাই করা যায়। এধরনের অন্যায় মেনে নেওয়া যাবে না এবং অভিযযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নিতে হবে বলে জানানো হয় সরকারি এক বিবৃতিতে।
কংগ্রেস নেতা অশোক চৌহান এই ঘটনার কঠোর নিন্দা করেন। তিনি বলেন, অভিযুক্তদের ফাস্ট কোর্টে বিচার হওয়া উচিত। যাতে তারা দ্রুত সাজা পায়।
ওই মহিলার স্বামী কৃষি লোন নেওয়ার জন্যে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার দাতালা ব্রাঞ্চে কাগজপত্র জমা দেন। তখন ফোন নম্বর চায় ব্যাঙ্ক ম্যানেজার রাজেশ হিভাসে। ওই কৃষক তার স্ত্রীর নম্বর দেয়। তারপর থেকেই শুরু হয় ব্যাঙ্ক ম্যানেজারের কুপ্রস্তাব। শুধু এতেই থেমে থাকেননি ওই ম্যানেজার পিওন চৌহানকে দিয়েও এই প্রস্তাব পাঠান কৃষকের স্ত্রীর কাছে। কৃষকের অভিযোগ, ওই ব্যাঙ্ক ম্যানেজার কৃষি লোন অ্যাপ্রুভ করে দিবে বলে এবং সাথে আরও একটি লোন পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেয় যদি আমার স্ত্রী কুপ্রস্তাবে রাজি হয় তবেই। ওই কৃষকের স্ত্রী ভুল করেননি বুদ্ধি করে মোবাইলের সমস্ত কথপোকথন রেকর্ড করে নেন।
সকল প্রমাণ পত্র থানায় জমা দেন ওই যুগল।
Read More: প্রাকৃতিক দুর্যোগে ব্যাতিব্যাস্ত মায়ানমার: একই সাথে ভূমিধস এবং বন্যা

Check Also

কেরল বন্যা

কেরল বন্যা : পরিচয় গোপন রেখে জেলা শাসক নিজের মাথায় করে ত্রাণ পৌঁছে দিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: সম্প্রতি কেরল বন্যার কবলে জর্জরিত হয়েছিল। বিভিন্ন জায়গায় আশ্রয় শিবিরগুলিতে ভিড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *