Breaking News
Home / খেলার খবর / এই তরুণ ভারতীয় খেলোয়াড়ের লম্বা লম্বা ছক্কা মারার প্রতিভা আছে: ক্রিস গেইল

এই তরুণ ভারতীয় খেলোয়াড়ের লম্বা লম্বা ছক্কা মারার প্রতিভা আছে: ক্রিস গেইল

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ক্রিস গেইল সম্পর্কে যদি আপনাকে কথা বলতে হয়, তবে তিনি বিশ্বের সবচেয়ে ঝড়ো ব্যাটসম্যানদের মধ্যে একজন তা মানতে হবেই। এবি ডি ভিলিয়ার্সের পরে যদি বিশ্বের একটি ভয়ানক ব্যাটসম্যানের নাম নেয়া হয় তবে ক্রিস গেইলের নাম অন্তর্ভুক্ত করা যায় অনায়াসেই। ক্রিস গেইল ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ এবং সবচেয়ে পুরনো খেলোয়াড়দের মধ্যে একজন। যিনি অবসরের দ্বার প্রান্তে দাঁড়িয়ে আছেন। ক্রিস গেইল কেবল ওয়েস্ট ইন্ডিজের সম্মানই বিশ্বের দরবারে মেলে ধরেননি। বিশ্বব্যাপী ক্রিকেট খেলাকে একটি অন্য উচ্চতায় নিয়ে গেছেন।
রিষভ পান্ত
সম্প্রতি শেষ আইপিএলের ১১তম আসরে ক্রিস গেইল কে ‘কিংস ইলেভেন পাঞ্জাব’ দলের হয়ে খেলতে দেখা গেছে। আপনার জ্ঞাতার্থে আরও জানায় যে, ক্রিস গেইলকে কিংস ইলেভেন পাঞ্জাব ২ কোটি টাকা দিয়ে নিজের দলে নিয়ে নেয়। তিনি পাঞ্জাব দলের হয়ে ভালোই খেলেছিলেন। তবুও আইপিএল প্লেঅফে পাঞ্জাবের টিম পৌঁছতে পারেনি। আশ্চর্যের বিষয় গেইলকে দুই বার অক্সানে কোনো ফ্র্যানচাইজি কিনেছিল না। শেষ বার পাঞ্জাব নেয় তাকে।
রিষভ
ক্রিস গেইল সম্প্রতি একটি দৈনিকে সাক্ষাৎকার দেন এবং তিনি বলেন যে, এই তরুণ ভারতীয় খেলোয়াড়ের মত একটিও বিপজ্জনক ব্যাটসম্যান সম্পূর্ণ ক্রিকেট বিশ্বে দেখা যায় না। ক্রিস গেইল আরও বলেন যে, আইপিএল-এর সময় ভারতীয় খেলোয়াড় রিষভ পান্তের ব্যাটিং কৌশল দেখে আমি মুগ্ধ। ভবিষ্যতে পান্ত যে বোলারদের চোখের ঘুম কেড়ে নিবে এ কথা নিশ্চিত ভাবে বলা যায়। আমি খুব আশাবাদি তাকে নিয়ে। রিষভ পান্তকে যদি ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়, তবে টিম ইন্ডিয়ার নামটি আরও উঁচুতে তুলে ধরতে সক্ষম হবে সে। ক্রিস গেইল বলেছেন যে, রিষভ পান্তের লম্বা লম্বা ছক্কা মারার এক আশ্চর্য প্রতিভা আছে। যা সত্যি মুগ্ধ করে সবাইকে।
আরও পড়ুন: শাহিদ আফ্রিদির ৪৭৬ টি ছক্কার রেকর্ড ভাঙতে চলেছেন এই ব্যাটসম্যান

Check Also

নাইট রাইডার্স

তৃতীয় বারের মতো খেতাব জিতে নিল নাইট রাইডার্স। শাহরুখের মুখে চওড়া হাসি

খেলার খবর: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা ছিল ব্রায়ান লারা স্টেডিয়ামে। ওই ফাইনাল ম্যাচটিতে ট্রিনবাগো …