Home / খেলার খবর / ওয়াশিংটন সুন্দার এবং জাসপ্রীত বুমরাহ চোট: যারা দলে এলেন তাদের নাম শুনলে অবাক হবেন

ওয়াশিংটন সুন্দার এবং জাসপ্রীত বুমরাহ চোট: যারা দলে এলেন তাদের নাম শুনলে অবাক হবেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের স্ট্রাইক বোলার জাসপ্রীত বুমরাহ এবং নতুন অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দার আগামী ইংল্যান্ড সফরের টি-২০ দল থেকে বাদ পড়লেন। জাসপ্রীত বুমরার আঙ্গুল ভেঙে যায় বলে জানা যাচ্ছে অপরদিকে ওয়াশিংটন সুন্দারের অ্যাঙ্কেল ইনজুরি হয় যখন তিনি আয়ারল্যান্ড বনাম ভারতের মধ্যকার দ্বিতীয় টি-২০ ম্যাচের ঠিক আগে ফুটবল খেলছিলেন। বুমরাহ গুরুত্বপূর্ণ সিরিজের আগে চোট পাওয়ায় ভারতীয় শিবির খুব চিন্তিত।
ক্রুনাল পান্ডিয়া
বুমরাহকে দেশে ফেরত পাঠানো হচ্ছে। ১ আগস্ট ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের আগেই চোট সারিয়ে উঠতে পারবে বলে মনে করছে ভারতীয় ক্রিকেট টিম ম্যানেজমেন্ট। প্রথম টেস্ট ম্যাচ হবে বারমিংহামে।
এই দুজনের বদলে দলে ডাক পেলেন হারদিক পান্ডিয়ার বড়ো ভাই ক্রুনাল পান্ডিয়া এবং চেন্নাই সুপার কিংসের মিডিয়াম পেস বোলার দীপক চাহার। ইংল্যান্ডের বিপক্ষে তিনটি টি-২০ সিরিজে ভারতের জার্সি গায়ে এই দুজনকে দেখা যাবে। আরও এক চমক ছিল বাকি যখন আক্সার পাটেলের নাম ওয়াশিংটন সুন্দারের যায়গায় ঘোষনা করা হয় ওয়ানডে সিরিজের জন্যে।
দীপক চাহার
ক্রুনাল পান্ডিয়া এবং হারদিক পান্ডিয়া তৃতীয় ভারতীয় ভাই জুটি যারা জাতীয় দলের জার্সি গায়ে মাঠ কাপাবে। এর আগে মোহিন্দার অমরনাথ , সুরিন্দার অমরনাথ, ইরফান পাঠান ও ইউসুফ পাঠান ভাইয়েরা ভারতীয় দলের হয়ে প্রতিনিদ্ধিত্ব করেছেন।
ক্রুনাল পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ভালো খেলার পুরস্কার হিসেবে তাকে দলে নেওয়া হলো বলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের। অপরদিকে দীপক চাহার ভারতীয় এ দলের হয়ে ইংল্যান্ডেই ত্রিদেশিয় ক্রিকেট সিরিজ খেলতে ব্যাস্ত।
ভারতীয় টি-২০ দল: বিরাট কোহলি, শিখর ধাওয়ান, রোহিত শর্মা, কেএল রাহুল, সুরেশ রায়না, মানিশ পান্ডিয়া, এমএস ধোনি, দিনেশ কার্তিক, যুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ক্রুনাল পান্ডিয়া, ভুবেনশ্বর কুমার, দীপক চাহার, হারদিক পান্ডিয়া, সিদ্ধার্থ কল, উমেশ যাদব।
আপনাদের মতে দলে কার যায়গা পাওয়া উচিত ছিল বলে মনে করেন।
Read More: এই তরুণ ভারতীয় খেলোয়াড়ের লম্বা লম্বা ছক্কা মারার প্রতিভা আছে: ক্রিস গেইল

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *