Breaking News
Home / বিনোদন / স্কুলের ফিস শুনলে অবাক হবেন যেখানে পড়াশুনা করে বলিউড সেলিব্রেটির বাচ্চারা

স্কুলের ফিস শুনলে অবাক হবেন যেখানে পড়াশুনা করে বলিউড সেলিব্রেটির বাচ্চারা

সবার খবর, ওয়েব ডেস্ক: সেলিব্রেটিদের সন্তানরা সব সময় খবরে থাকে সে হোক শাহরুখ খানের কন্যা সুহানা খান অথবা শচীনের কন্যা সারা তেন্ডুলকার। তাদের জীবন যাত্রা কেমন তা জানার জন্যে উৎসুক থাকি আমরা সব সময়। আজ আমরা তাদের স্কুল সম্পর্কে জানতে চলেছি। একথা কিন্তু হলফ করে বলাই যায় আমরা বাচ্চাদের যেসব স্কুলে বা যত টাকা খরচ করে পড়াই তার চাইতে বহুগুণ বেশি সার্ভিস পায় এদের বাচ্চারা। তাই টাকাও গুণতে হয় কাড়িকাড়ি। এই স্কুলটি শুধুমাত্র সেলিব্রেটিদের জন্যেই তৈরি করা হয়েছে।
সুহানা খান
হ্যা কথাটি সত্যি মুম্বাইয়ে এই স্কুলে শুধুমাত্র সেলিব্রেটিদের বাচ্চারাই পড়ে। মুম্বাইয়ের এই স্কুলটির নাম ধীরুভাই আম্বানি স্কুল। স্কুলটির ফাউন্ডার এবং চেয়ারপার্সন হচ্ছেন নীতা আম্বানি। এমনিতেই নীতা আম্বানি শিক্ষা ক্ষেত্রে অনেক কাজ করেছেন। এবার আসা যাক এই স্কুলে কতো টাকা লাগে পড়তে গেলে।
রিত্তিক রোশান
লোয়ার কেজি থেকে সপ্তম শ্রেনী পর্যন্ত ১,৭০,০০০ এবং অষ্টম শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত ১,৮৫,০০০ ফিস দিতে হয়। আপনার কি ভাবছেন এই বেতন এক বছরের? ভাবলে ভুল ভাবছেন এটি মাসিক বেতন। ধীরুভাই আম্বানি স্কুলে অনেক সেলিব্রেটির সন্তান পড়াশুনা করেছে। জাহ্নবী কাপুর, সুহানা খান, আরিয়ান খান, রেহান এবং রিদান রৌশানরাও পড়াশুনা করেছেন।
আপনার কি মনে করেন এই বাচ্চাদের পড়াশুনার ব্যাপারে? লিখে জানান আমাদের।
Read More: বলিউডে ক্যান্সারের থাবা! আর এক বিখ্যাত অভিনেত্রী আক্রান্ত

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *