Breaking News
Home / বিনোদন / প্রীয়াঙ্কা এবং নিকের প্রেমের কারিগর আমিই বললেন দ্য রক

প্রীয়াঙ্কা এবং নিকের প্রেমের কারিগর আমিই বললেন দ্য রক

সবার খবর, বিনোদন ডেস্ক: বর্তমান সময়ে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রেমলীলায় মত্ত বলিউড অভিনেত্রী প্রীয়াঙ্কা চোপড়া। শুধু সংবাদ মাধ্যমে গুজব ছড়াচ্ছে তাই নয় এই গুজবের সত্যতাও লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন স্থানে। এখন এই দুই যুগলকে প্রায় সময় ভিন্ন ভিন্ন দেশের বিভিন্ন স্থানে হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায়।
সেলিব্রেটি যুগল
কদিন আগেই মুখেশ আম্বানির মেয়ের প্রী-এংগেজমেন্ট পার্টিতে দুজনেই চুপিসারে উপস্থিত ছিলেন। কেউ টের পাননি। যখন তারা মুম্বাই বিমান বন্দরে নিউইয়র্ক যাওয়ার জন্য ফ্লাইট ধরতে আসেন তখন আর সংবাদ মাধ্যমকে ফাকি দিতে পারেননি। সংবাদ মাধ্যমের লেন্স বন্দি হন এই সেলিব্রেটি জুটি। শোনা যায় যে প্রীয়াঙ্কার মায়ের সাথেই নাকি দেখা করতে এসেছিলেন নিক।
পরবর্তীতে নিক জোনাস ব্রাজিলের একটি কনসার্টে অংশ গ্রহনের জন্যে সেখানে যান। এবং সেখানেও প্রীয়াঙ্কাকে দেখা যাচ্ছে নিকের সাথে। এমন একটি ভিডিও শোস্যাল মিডিয়াতে আলোড়ন সৃষ্টি করেছে।
প্রীয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস
যদিও তারা হাতে হাত রেখে ঘুরে বেড়াচ্ছে বিশ্বের এই প্রান্ত থেকে ওই প্রান্ত তবুও তারা প্রকাশ্যে তাদের সম্পর্কের ব্যাপারে কিছু জানাননি এখন পর্যন্ত। অনেকে মনে করেন এটি কেবল মাত্র অনুষ্ঠানিক ঘোষণা হতে যা বাকি। নিক আর প্রীয়াঙ্কা যে গভীর প্রেমে হাবুডুবু খাচ্ছে একথা বলার অপেক্ষা রাখে না।
নিক এবং প্রীয়াঙ্কা চোপড়া মুখ না খুললে কি হবে! তাদের সম্পর্কের ব্যাপারে মুখ খুলেছেন ‘দ্য রাক’ খ্যাত হলিউড তারকা ডোয়াইন জনসন
সম্প্রতিক সময়ে একটি ওয়েস্টার্ন সংবাদ মাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে এই হলিউড অভিনেতা বলেছেন, প্রীয়াঙ্কা এবং নিককে তিনিই কাছাকাছি এনেছেন। দু’জনের সম্পর্ক প্রেমে রুপান্তরিত করার মুল কারিগর তিনিই।
নিক জোনাস প্রীয়াঙ্কা
কিন্তু আসলে কিভাবে ঘটেছিল এই ঘটনা? জানতে চাওয়া হয় দ্য রক-এর কাছে। এই প্রশ্নের জবাব তিনি এড়িয়ে গিয়েও মূলত নিক এবং প্রীয়াঙ্কার প্রেমের সম্পর্কে শিলমোহর লাগিয়ে দেন। ডোয়াইন পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, তারা কি সুখে আছেন? যদি সুখে থাকেন, তাহলে আমিই কাজটি করেছি। তাই এর কৃতিত্বটা আমিই নিচ্ছি।’

‘দ্য রক’-এর প্রযোজনায় কাজ করেছেন ‘বেওয়াচ’-এ প্রীয়াঙ্কা এবং ‘জুমানজি’তে অভিনয় করেছেন নিক জোনাস। একই প্রযোজকের ছবিতে কাজ করার সুবাদে দুজনকে কাছে আনতে পেরেছেন রক বলে মনে করা হচ্ছে।
আপনাদের কি মতামত? লিখে জানান আমাদের।
আরও পড়ুন: স্কুলের ফিস শুনলে অবাক হবেন যেখানে পড়াশুনা করে বলিউড সেলিব্রেটির বাচ্চারা

Check Also

রাশা ট্যান্ডন

রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত …