Breaking News
Home / খেলার খবর / ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে ভারতীয় ক্রিকেট দলে এই চার জন প্লেয়ার পরিবর্তনের ইঙ্গিত

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে ভারতীয় ক্রিকেট দলে এই চার জন প্লেয়ার পরিবর্তনের ইঙ্গিত

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারত এবং ইংল্যান্ডের মাঝে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারত ৮৬ রানে হেরে যায়। ফলে ইংল্যান্ড সিরিজে ১-১ সমতা ফিরিয়ে আনে। এই ম্যাচে ভারতের ব্যাটিং এবং বোলিং লাইন-আপ সম্পূর্ণরূপে ব্যার্থ হয়। ইংল্যান্ডের পক্ষে শতরানের ইনিংস খেলেন জো রুট। যুবেন্দ্র চাহালের সুপার ফ্লপ পারফরম্যান্স অনেকটাই বেগ দিয়েছে ভারতকে। চাহাল শুধু বল হাতে খারাপ করেছে তাই নয় ফিল্ডিংয়ে জো রুটের গুরুত্বপূর্ণ ক্যাচ ছেড়ে দেন তিনি।
ক্রিকেট
এখন ভারতকে যদি ওয়ানডে সিরিজ জিততে হয় তবে ১৭ জুলাই তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচে ইংল্যান্ডকে হারাতে হবে। আর এই কারণেই বিরাট কোহলি দলে কিছু পরিবর্তন করতে পারেন বলে মনে করা হচ্ছে। কারণ বেশ কিছু প্লেয়ার ইংল্যান্ড সফরে নামের প্রতি সুবিচার করতে পারেনি।
ইংল্যান্ড সফর
টি-২০ এর মত শিখর ধাওয়ানের ব্যাট ওয়ানডে সিরিজেও সম্পূর্ণরূপে ব্যার্থ। শুধু ধাওয়ান নয় ভারতীয় দলে আরও কিছু পারফরমেন্স না করা প্লেয়ার আছে। যেমন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, লেগ স্পিনার যুবেন্দ্র চাহাল, মিডিয়াম পেসার সিদ্ধার্থ কল। তাছাড়া সুরেশ রায়না এবং ধোনির নামও এই তালিকায় নেওয়া যেতে পারে।
ভারত হারার কারণ
শিখর ধাওয়ানের যায়গায় ওপেনিং করতে পারে কেএল রাহুল। তৃতীয় ওয়ানডে ম্যাচে দিনেশ কার্তিক এবং আক্সার পাটেল দলে যায়গা পেতে পারেন। ভূবেনশ্বর কুমারের দলে ফেরা প্রায় নিশ্চিত।
তৃতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ১৭ জুলাই ভারতীয় সময় বৈকাল ৫ টায়।
তৃতীয় ম্যাচে ভারতের সম্ভব্য একাদশ: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি, সুরেশ রায়না, দিনেশ কার্তিক, এমএস ধোনি, ভুবেনশ্বর কুমার, আক্সার পাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর এবং উমেশ যাদব।
আরও পড়ুন: জস বাটলার বললেন ক্রিকেট বিশ্বে এতো ভালো ওপেনিং জুটি এর আগে দেখিনি

Check Also

তামিম ইকবাল

তামিম ইকবালের সর্বকালের সেরা বিশ্বকাপ একাদশে ভারতের জয়জয়াকার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেট নিয়ে মেতে আছে সারা দুনিয়া। মাত্র কয়েকদিন বাদেই ইংরেজদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *