Breaking News
Home / খেলার খবর / ধোনির বেতন কমিয়ে বাড়ানো হলো রোহিত, শিখর এবং কোহলির বেতন

ধোনির বেতন কমিয়ে বাড়ানো হলো রোহিত, শিখর এবং কোহলির বেতন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারতীয় দল এই সময় ইংল্যান্ড সফরে ব্যাস্ত। ইংল্যান্ড সফর শুরু হয় টি-২০ টুর্নামেন্ট দিয়ে। টি-২০ সিরিজ ভারত ইংল্যান্ডকে ২-১ ব্যাবধানে হারিয়ে নিজের নামে করে নেই। এখন বর্তমানে ওয়ানডে সিরিজ ১-১ অবস্থায় আছে। ১৭ তারিখ শেষ ওয়ানডে খেলা হবে।
ঠিক এমন সময় বিসিসিআই ক্রিকেটারদের নতুন চুক্তির তালিকা প্রকাশ করেছে। এই কন্ট্রাক্ট চারটি গ্রেডে ভাগ করা হয়। সব চাইতে উপরের আছেন অধিনায়ক বিরাট কোহলি, রোহিত শর্মা সহ পাঁচ জন প্লেয়ার। যারা এই গ্রেডে আছে তারা প্রত্যেকেই দুর্দান্ত ফর্মে বিরাজ করছেন বর্তমান সময়ে। এমএস ধোনি প্রতিবার A+ গ্রেডে অবস্থান করেন কিন্তু তার পারফরম্যান্স দেখে তাকে এবার দ্বিতীয় A গ্রেডে নামিয়ে দেওয়া হয়।
বিরাট কোহলির বেতন
A+ গ্রেডে যারা যারা আছেন: বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, ভুবেনশ্বর কুমার এবং জাসপ্রীত বুমরাহ। এদের প্রত্যেকের সাথে বছরে ৭ কোটি টাকার চুক্তি স্বাক্ষরিত হয়।
ধোনির বেতন
A গ্রেডে যারা যারা আছেন: অজিঙ্কা রাহানে, রবিন্দ্র জাদেজা, চেতশ্বর পূজারা, রবিচন্দ্রন অশ্বীন, ঋদ্ধীমান সাহা। এদের প্রত্যেকের সাথে বছরে চুক্তি হয় ৫ কোটি টাকা করে।
B গ্রেডে যারা যারা আছেন: কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, উমেশ যাদব, কুলদীপ যাদব, দিনেশ কার্তিক, যুবেন্দ্র চাহাল, ইশান্ত শর্মা। এরা প্রত্যেকে বিসিসিআই-এর কাছ থেকে বছরে পাবেন ৩ কোটি টাকা করে।
C গ্রেডে যারা যারা আছেন: সুরেশ রায়না, আক্সার পাটেল, মনীষ পান্ডে, কেদার যাদব, করুণ নায়ার, পার্থিব পাটেল, জয়ন্ত যাদব। প্রত্যেক প্লেয়ারের সাথে বছরে এক কোটি টাকার চুক্তি স্বাক্ষরিত হয়।
আপনাদের মতে এই লিস্টে কার নাম থাকা উচিত ছিল লিখে জানান আমাদের।
আরও পড়ুন: হরভজন বললেন আমরা হিন্দু মুসলমান খেলছি আর ক্রোশিয়া বিশ্বকাপ ফাইনাল খেলছে

Check Also

অস্ট্রেলিয়া পাকিস্তান

পাকিস্তানের জয় নিশ্চিত হওয়ার পরেও ড্র করতে সক্ষম হলো অস্ট্রেলিয়া: অস্ট্রলিয়ার নায়ক

সবার খবর, স্পোর্টস ডেস্ক: দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত …