Breaking News
Home / জানা অজানা / ডনদের প্রেম : সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রীরা

ডনদের প্রেম : সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রীরা

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড অভিনেত্রীদের সম্পর্ক তৈরি হতে শোনা যায় নায়ক বা অন্যান্য কলাকুশলীদের সাথে কিন্তু কিছু কিছু অভিনেত্রীর ওপর অভিযোগ যে তারা আন্ডারওয়ার্ল্ড ডনদের সাথেও নাকি সম্পর্কে জড়িয়েছেন। এই সব অপরাধীদের সাথে নাম জড়িয়েছে বলিউডের বিখ্যাত এই পাঁচ অভিনেত্রীর। চলুন তাদের নামগুলো একে একে জানা যাক।
মন্দাকিনি দাউদ
মন্দাকিনী আর দাউদ ইব্রাহীম: মন্দাকিনী হাজারো পুরুষের স্বপ্ন ছিলেন এক সময়। ঝর্ণার নিচে মন্দাকিনীকে দেখতে সকলেই পছন্দ করতেন। শোনা যায় মন্দাকিনীর সাথে দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অনেক দিন থেকেই।
আবু সালেম
মোনিকা বেদি এবং আবু সালেম: রিপোর্ট অনুসারে মোনিকা বেদিকে বলিউডে যায়গা করে দেওয়ার জন্যে আবু সালেমই নাকি সুপারিশ করেছিলেন। অনেক ছবির পরিচালক এই আবু সালেমের কাছে ধমকও খেয়েছেন মোনিকা বেদির বিভিন্ন সুবিধা অসুবিধার কারণে। যখন আবু সালেমকে পুলিশ ধরেছিল ঠিক তার পর থেকেই তাদের সম্পর্কের ইতি ঘটে।
অনিতা আয়ুব
অনিতা আয়ুব এবং দাউদ ইব্রাহিম: দাউদ ইব্রাহিমের সাথে বলিউডের কানেকশান যে খুব নিবিড় তা একের পর এক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়ানো দেখলেই বোঝা যায়। একটি রিপোর্ট থেকে জানা যায় যে দাউদ ইব্রাহিম বলিউডের পরিচালক জাবেদ সিদ্দিকিকে মার্ডার করে কারণ সে অনিতা আয়ুবকে তার সিনেমায় নিতে রাজি ছিলেন না বলে।
সোনা এবং হাজি মাস্তান
সোনা এবং হাজী মাস্তান: হাজী মাস্তান মধুবালার বিশাল বড়ো ভক্ত ছিলেন। আর তিনি নাকি আর এক অভিনেত্রী সোনার ভেতর মধুবালার রূপ খুঁজে পেয়েছিলেন। এই বলিউড অভিনেত্রীকে পাওয়ার জন্যে তিনি আন্ডারওয়ার্ল্ড ডন হয়ে যান। দুজনের জীবন কাহিনী নিয়ে অজয় দেবগান এবং কঙ্গণা রানাওয়াত তৈরি করেছিলেন ‘অন্স আপন এ্য টাইম ইন মুম্বাই’। মমতা কুলকার্ণী
মমতা কুলকার্ণী এবং বিক্রম গোস্বামী: মমতা কুলকার্ণী বলিউডে পা রাখার সাথে সাথেই তিনি সেক্সুয়াল অভিনেত্রী হিসেবে পরিচিত হয়ে যান। মমতা এবং বিক্রম গোস্বামী দুবাই চলে যান এবং সেখানে ১০ বছর অতিবাহিত করেন। পরবর্তীতে ২০১৪ সালে কেনিয়াতে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে নেয়।
কি কারণে ডনদের সাথে বলিউড অভিনেত্রীদের এত সম্পর্ক বলে মনে করেন? লিখে জানান আমাদের।
যদি পোস্টটি ভালো লাগে তবে লাইক, শেয়ার এবং নিচে দেওয়া হলুদ বাটনে ক্লিক করে ফলো করতে ভুলবেন না।
Read More: ৭৫০ এমএল জল দিয়ে কেনা যাবে নামি ব্র্যান্ডের দামি গাড়ি! দামি জল কোম্পানিগুলির নাম

Check Also

নেতাদের ছবি

ভাইরাল হওয়া ছবিগুলির সত্যতা সম্পর্কে কখনও কি জানতে চেষ্টা করেছেন? না জানলে জেনে নিন

সবার খবর, ওয়েব ডেস্ক: আপনারা যে সব ছবি সোশ্যাল মিডিয়াতে দেখতে পান বা শেয়ার করেন …