Breaking News
Home / খেলার খবর / রাহুল দ্রাবিড়ের বক্তব্যে সংকটে ধোনি! বেজায় খুশি রিষভ পান্ত

রাহুল দ্রাবিড়ের বক্তব্যে সংকটে ধোনি! বেজায় খুশি রিষভ পান্ত

সবার খবর, স্পোর্টস ডেস্ক: তিনি টিম ইন্ডিয়ার প্রাক্তন নির্ভর যোগ্য ব্যাটসম্যান এবং অধিনায়ক। বর্তমান ভারতীয় ‘এ’ দলের কোচ। যাকে আমরা দ্য ওয়াল নামে চিনি। তিনি আর কেউ নন তিনি রাহুল দ্রাবিড়। রাহুল দ্রাবিড় এমন একটি বক্তব্য দিয়েছেন যার ফলে ধোনির দলে যায়গা পাওয়া অনিশ্চিত হয়ে পড়তে পারে। অন্যদিকে রিষভ পান্ত আবার বেজায় খুশি হতে পারেন। রাহুল দ্রাবিড় সব সময় যুক্তি সংগত কথা বলতে অভ্যস্ত একথা আমরা সকলেই জানি।
রিষভ পান্ত
দিল্লি ডেয়ারডেভিলসের উইকেট কিপার ব্যাটসম্যান রিষভ পান্ত এবার আইপিএল-এ দুর্দান্ত ফর্মে ছিলেন। প্রায় একার পারফরম্যান্সে দিল্লিকে পয়েন্ট এনে দিয়েছিলেন। রিষভ পান্তের প্রশংসা করেছেন পৃথিবীর বিখ্যাত সব প্লেয়াররা। আইপিএল-এ ভালো খেলার প্রতিদান স্বরূপ এবার তিনি যায়গা পেলেন ভারতীয় ১৮ সদস্যের টেস্ট দলে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পান্ত সম্ভবত ইংল্যান্ডের সাথে ১ আগস্ট শুরু হতে চলা প্রথম টেস্টেই সুযোগ পেতে পারেন প্লেয়িং ইলেভেনে।
ধোনি কি বাদ
পান্তের ভারতীয় দলে যায়গা পাওয়াতে বেশ খুশি হয়েছেন ‘এ’ দলের কোচ রাহুল দ্রাবিড়। রিষভ পান্ত আক্রমণাত্মক ব্যাটিং করে টি-২০ তে কিন্তু টেস্ট ম্যাচের পরিস্থিতি বিচার করেও সে ভালো ব্যাট করার ক্ষমতা রাখে, বলে রাহুল দ্রাবিড় জানান। তিনি আরও বলেন যে, টেস্ট দলের দরজা তো রিষভ পান্তের জন্যে খুলে গেল কিন্তু এখন সময় এসেছে তাকে টি-২০ এবং ওয়ানডে দলেও সুযোগ করে দেওয়ার। রাহুল দ্রাবিড়ের এই বক্তব্য ধোনির জন্যে অশণি সংকেত বলে মনে করছেন অনেকেই। যদিও আমরা জানি যে ধোনিকে বিশ্বকাপ পর্যন্ত দলের প্রধান উইকেট কিপার এবং ব্যাটসম্যান হিসেবে রেখে দিয়েছে বিসিসিআই। কিন্তু রাহুল দ্রাবিড়ের কথা যদি মানতে হয় তবে ধোনির জন্যে সংকট তৈরি হবে দলে টিকে থাকার।
নিচে কমেন্ট করে জানান ধোনির যায়গাতে কি রিষভ পান্তকে খেলানো উচিত?
আরও পড়ুন: পাকিস্তানের ফাকার জামান নাকি ভারতের রোহিত, সেওয়াগের দ্বিশত রানের ইনিংশ মূল্যবান? পরিসংখ্যান দেখুন

Check Also

রোনাল্ডোর খরচ

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *