Breaking News
Home / বিনোদন / এই চারটি সিরিজ ছবির অপেক্ষায় আছে ভারতের সিনেমা প্রেমি দর্শক

এই চারটি সিরিজ ছবির অপেক্ষায় আছে ভারতের সিনেমা প্রেমি দর্শক

সবার খবর, ওয়েব ডেস্ক: সিরিজ ছবি সব সময় বক্স অফিসে হিট করে। আর সেই সব ছবির সিরিজ তৈরি করা হয় যেগুলি প্রথম অবস্থায় হিট করেছিল। কারন যাদের ভালো লাগে তারা আবার নিশ্চিত ভাবে হলে যাবে সিনেমা দেখতে। আজ আপনাদের সামনে এই চার সিরিজ ছবির কথা বলতে চলেছি যার জন্যে ভারতবর্ষের প্রত্যেক সিনেমা প্রেমি দর্শক অপেক্ষা করে আছে।
সিংঘাম
১. সিংঘাম। ২০১১ সালে প্রথমবার অজয় দেব গানের সিংঘাম মুক্তি পেয়েছিল। সিংঘাম নামটিই অজয়ের নামের পাশে ট্যাগ আকারে ব্যবহার হওয়া দেখে বোঝাই যায় সিনেমাটি কতোটা জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মাঝে। ৫৫ কোটি টাকা বাজেটের সিনেমা প্রায় ১৫০ কোটি টাকার ব্যাবসা করতে সক্ষম হয়। সিংঘামের দ্বিতীয় ভাগ ‘সিংঘাম রিটার্ণ’ও বেশ সফলতা পায়। এখন সিংঘাম ৩ দেখার অপেক্ষায় আছে দর্শকরা।
ক্রিশ
২. ক্রিশ ৪। ২০০৩ সালে ঋত্বিক রোশানের ৩০ কোটি টাকার ‘কোই মিল গ্যায়া’ ১০৮ কোটি টাকা কালেকশান করতে সক্ষম হয়। এবার এই ছবির চতুর্থ ভাগ ‘ক্রিশ ৪’ আসতে চলেছে। এর আগে অবশ্য ক্রিশ এবং ক্রিশ ৩ দর্শকদের মন ছুঁতে সক্ষম হয়। ‘ক্রিশ ৪’-এর বাজেট প্রায় ২০০-২৫০ কোটি টাকা রাখা হয়েছে। ছবিটি পরিচালনা করছেন রাকেশ রোশান।
২.০
৩. ২.০। ২০১০ সালে রজণীকান্তের সুপার হিট ছবি এথিরণ বা রোবট মুক্তি পায়। যা ২০১০ সালে সব চেয়ে সফলতা পেয়েছিল। ছবিটির দ্বিতীয় ভাগ ২.০ আসতে চলেছে। যার জন্যে আপেক্ষা করছে ভারতের দর্শক। ছবিটির বাজেট ৪৫০-৫০০ কোটি টাকা ধরা হয়েছে। এই ছবিটির মূখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমার, রজনীকান্ত এবং এমি জ্যাকসানকে।
ধুম
৪. ধুম ৪। ২০০৪ সালে মুক্তি পায় ১১ কোটি বাজেটের ধুম কিন্তু ব্যাবসা করে ৭৩ কোটি টাকার। ২০০৪ সালে ধুম টপ প্রফিটেব্‌ল সিনেমা ছিল। ছবিটির দ্বিতীয় এবং তৃতীয় ভাগ অর্থাৎ ধুম ২ ব্যাবসা করে ১৫০ কোটি টাকার অপরদিকে ধুম ৩ ইনকাম করে ৫৮৯ কোটি টাকা। দেখা যাক ধুম ৪ দর্শকদের মন ভরাতে পারে কি না! কারণ দর্শকরা ছবিটি দেখার জন্যে অপেক্ষা করছে।
আরও পড়ুন: Raazi সিনেমায় অরিজিৎ সিংয়ের তোলপাড় করা গান

Check Also

রাশা ট্যান্ডন

রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *