Breaking News
Home / খেলার খবর / অভ্যাস ম্যাচে ধাওয়ান, পূজারা খারাপ শুরু করলেও বাচিয়ে দিলেন কার্তীক, কোহলি, রাহুল!

অভ্যাস ম্যাচে ধাওয়ান, পূজারা খারাপ শুরু করলেও বাচিয়ে দিলেন কার্তীক, কোহলি, রাহুল!

সবার খবর, খেলার খবর: ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্ট ম্যাচের সিরিজ শুরু হবে ১ আগস্ট থেকে। তার আগে ভারত তিন দিনের প্র্যাকটিস ম্যাচে মুখোমুখি হয়েছিল এসেক্সের সাথে। প্রথমে ভারতীয় দল টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেই। কিন্তু শুরুটা মোটেও ভালো হয়নি বিরাট কোহলির নির্ভরযোগ্য ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ানের। ম্যাচের প্রথম বলেই কোনো রান না করেই প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে। অন্যদিকে যার মধ্যে রাহুল দ্রাবিড়কে খোজা হয় অর্থাৎ চেতশ্বর পূজারাও বেশি ক্ষণ ক্রিজে টিকতে পারেননি। শিখর ধাওয়ানকে যিনি প্যাভিলিয়নের রাস্তা দেখিয়েছিলেন সেই ম্যাট কোল্‌সই আবার পূজারাওকেও আউট করলেন। পূজারা মাত্র ৭ বল খেলে ১ রান করেছেন। পূজারা যখন আউট হলেন তখন দলীয় রান দু উইকেট হারিয়ে পাঁচ। তারপর অজিঙ্কা রাহানে খেলাটা ধরার চেষ্টা করেছিলেন মুরলি বিজয়ের সাথে পার্টনারশিপ করে। কিন্তু তিনিও ৪৭ বল খেলে ১৭ রান করে আউট হয়ে যান।
দিনেশ কার্তিক
ভারতের এই খারাপ অবস্থায় প্রতিদিনের মতো হাল ধরেন বিরাট কোহলি। ১১৩ বলে ৫৩ রান করে মুরলি বিজয় আউট হয়ে যান। তার ঠিক পরেই বিরাট কোহলি দলের ১৪৭ রানের মাথাতে প্যাভিলিয়নে ফিরে যান। বিরাট ৯৩ বলে ৬৮ রান করেন ১২ টি চারের সাহায্যে।
বিরাট কোহলি
পরবর্তীতে ব্যাট করতে আসেন ভারতের ওয়ানডে এবং টি-২০ স্পেশালিস্ট ব্যাটসম্যানরা। সীমিত ওভারের ম্যাচের মতই তিন দিনের এই টেস্ট ম্যাচেও তারা ব্যাট করেন। কেএল রাহুল ৯২ বলে ৫৮ রান করে আউট হন। ততক্ষণে মাঠে বিধ্বংশী মেজাজে ব্যাট করতে শুরু করেছেন দিনেশ কার্তীক। কার্তীক দিনের শেষে ৯৪ বলে ৮২ রান করে অপরাজিত আছেন। কার্তীকের সাথে হারদিক পান্ডিয়া ৩৩ রান করে ক্রিজে আছেন। প্রথম দিনের খেলা শেষে দলীয় স্কোর ছয় উইকেটে ৩২২।
নবাগত রিষভ পান্ত এখনও ব্যাট করতে আসেননি। প্রথম টেস্টে কি রিষভ পান্ত দলে যায়গা পাবে?
আরও পড়ুন: সবাইকে অবাক করে ধোনি দিলেন সবচাইতে বেশি ট্যাক্স! কতো টাকা দিলেন দেখুন

Check Also

রোনাল্ডোর খরচ

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *