Breaking News
Home / বিনোদন / ৪৪ বছর বয়সে আবার বিয়ে করতে চলেছেন কারিশমা কাপুর। পাত্র দেখলে চমকে যাবেন!

৪৪ বছর বয়সে আবার বিয়ে করতে চলেছেন কারিশমা কাপুর। পাত্র দেখলে চমকে যাবেন!

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড এমন একটি ইন্ডাস্ট্রি যেখানে যে কোনো সময় যা তা হতে পারে। বলিউড অভিনেত্রীরা অভিনয় করার সময় অনেক হ্যান্ডসাম পুরুষদের সাথে আভিনয় করে থাকেন কিন্তু বিয়ের সময় তাদের একটা আলাদা অবতার দেখতে পাওয়া যায়। অনেক বলিউড অভিনেত্রীদের বড়ো বড়ো বিজনেসম্যানদের সাথে ঘর বাঁধতে দেখা যায়। ব্যবসায়িকরা তো আর নায়কদের মতো দেখতে হয় না! তাদের ফোকাস একমাত্র বিজনেসের ওপর থাকে।
কারিশমা কাপুর
সুখি দাম্পত্য জীবন পেতে হলে স্বামী-স্ত্রী দুজনের বোঝাপাড়া অত্যন্ত জরুরী। সঞ্জয় কাপুর এবং কারিশমা কাপুরকে দেখলেই বোঝা যায় তারা এই বিবাহের ফলে কতটা অসুখি ছিলেন। তাদের দুজনের দুটি বাচ্চাও ছিল কিন্তু তবুও তাদের সংসার টিকলো না। পরবর্তীতে তাদের দুজনের ডিভোর্স হয়ে যায়।
কারিশমা
কারিশমা কাপুর এখন বড়ো বিজনেসম্যান সন্দীপ তোশনিওয়ালের সাথে মাঝে মাঝেই ঘুরতে দেখা যাচ্ছে। অপরদিকে সঞ্জয় কাপুরও দ্বিতীয় বিয়ে করে ফেলেছেন। কারিশমা সন্দীপের সাথে চুটিয়ে ডেট করছেন। আর কিছুদিন আগেও তাদের দুজনকেও এক সঙ্গে বিমান বন্দরে দেখা যায়। দেখে যা মনে হচ্ছে তাতে হয়তো বা তার কিছুদিনের মধ্যেই বিবাহ বন্দনে আবদ্ধ হতে চলেছেন। সন্দীপ তোশনিওয়ালের এর আগে বিয়ে করেছিলেন কিন্তু তাদেরও বিচ্ছেদ হয়।

তোশনিওয়ালের সাথে কারিশমাকে দেখে অনেকে আবার প্রশ্ন তুলছেন ঠিক কি কারণে কারিশমা কাপুর এই মানুষটিকে পছন্দ করলেন?
আরও পড়ুন: বলিউডের তিন খানের আসল নাম ৯৯% মানুষ জানে না!

Check Also

রাশা ট্যান্ডন

রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *