Breaking News
Home / বিনোদন / এই বলিউড নায়িকাদের সাথে রক্তের সম্পর্ক আছে মুসলিমদের কিন্তু অনেকেই ভাবেন হিন্দু

এই বলিউড নায়িকাদের সাথে রক্তের সম্পর্ক আছে মুসলিমদের কিন্তু অনেকেই ভাবেন হিন্দু

সবার খবর, ওয়েব ডেস্ক: আমরা অনেক অভিনেত্রীদের দেখে মুগ্ধ হই। তাদের সৌন্দর্য এবং অভিনয় দুটোই সিনেমা প্রেমীদের খুব কাছে টানে। মুসলিমদের ভেতর রক্ষণশীলতা থাকলেও অনেক মুসলিম নায়িকাই বলিউডে নিজের স্থান পাকা করে নিয়েছেন। কিন্তু এদের নাম শুনে অনেকেই ভাবেন যে এরা আসলে হিন্দু কিন্তু এই ধারনা সম্পূর্ণ ভুল। চলুন আমরা আজ এমন কিছু নায়িকাদের ব্যাপারে জেনে আসি যারা আসলে মুসলিম পরিবার থেকে উঠে এসেছে বলিউড ইন্ডাসট্রিতে।
মান্যতা দত্ত
মান্যতা দত্ত: মান্যতা দত্ত সঞ্জয়ের দত্তের তৃতীয় স্ত্রী। যিনি একজন মুসলিম পরিবারের মেয়ে। মান্যতা দত্ত বলিউড ইন্ডাস্ট্রিতে স্থায়িভাবে যায়গা করতে চেয়েছিলেন। গঙ্গাজল সিনেমাতে একটি ডান্সেও দেখা গেছিল কিন্তু সেভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পারেননি তিনি।
আলিয়া ভাট
আলিয়া ভাট: বর্তমান সময়ে সকলের বেশ হার্টথ্রুব নায়িকা। অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে সকলের মন জয় করেছেন এই অভিনেত্রী। করবেন নাই বা কেনো তার রক্তে যে বইছে তার পূর্ব পুরুষদের ইতিহাস। তার বাবা বিখ্যাত পরিচালক মহেশ ভাট এবং মা সোনি রাজদান। আলিয়ার মা সোনি রাজদান একজন মুসলিম পরিবারের মেয়ে। তাই বলা যায় আলিয়া ভাট বহন করছেন হিন্দু-মুসলিম দুই ঐতিহ্যই।মনা শেট্টি
মনা শেট্টি: আপনারা নিশ্চয় জানেন মনা শেট্টি বলিউডের বিখ্যাত অভিনেতা সুনীল শেট্টির অর্ধাঙ্গিনী। ১৯৬৫ সালে মনা শেট্টির জন্ম এক মুসলিম পরিবারে হয়। সুনীল শেট্টি মনা শেট্টিকে একবার দেখার পরেই প্রেমে পড়ে যান। এবং তার পরেই দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেন। মনা শেট্টির সম্পূর্ণ নাম মনিষা কাদরি।তাব্বু
তাব্বু: তাব্বু আজকের দিনে পরিচিত একটি নাম বলিউড ইন্ডাস্ট্রিতে। এই নায়িকার সৌন্দের্য্যের কারণে তাকে অনেকেই পছন্দ করেন। কিন্তু জানেন কি তিনি একজন মুসলিম পরিবার থেকে এসেছেন। তাব্বুর পুরা নাম তাবাসসুম ফাতিমা। তিনি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
আয়েশা টাকিয়া
আয়েষা টাকিয়া: বলিউডের আর একজন বিখ্যাত অভিনেত্রী হলেন আয়েষা টাকিয়া। যিনি বলিউডে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন আমদের। আয়েশা টাকিয়ার মা একজন মুসলিম ছিলেন। এখন আয়েশা টাকিয়া বিয়ে করেছেন এবং অভিনয় জগত থেকে কিছুটা দূরে অবস্থান করছেন।
আরও পড়ুন: বিদেশে কাজ করতে যেতে চাইলে এই ভিডিওটি দেখুন

Check Also

রাশা ট্যান্ডন

রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত …