Breaking News
Home / খেলার খবর / রিষভ পান্তের ঝোড়ো ইনিংস। সঙ্কটে বিরাট কোহলি। সম্পূর্ণ স্কোরবোর্ড দেখুন

রিষভ পান্তের ঝোড়ো ইনিংস। সঙ্কটে বিরাট কোহলি। সম্পূর্ণ স্কোরবোর্ড দেখুন

খেলার খবর, স্পোর্টস ডেস্ক: ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ১ আগস্ট থেকে। তার ঠিক আগে ভারত এসেক্সের বিরুদ্ধে একটি প্র্যাকটিস ম্যাচ খেলেছেন। যেখানে ভারতের মিডিল এবং লোয়ার অর্ডার ব্যাটসম্যানরা দুর্দান্ত পারফরম্যান্স করেন।
ভারতীয় দলের স্কোরবোর্ড: ভারতীয় দল এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ান, চেতেশ্বর পূজারা এবং রাহানে বেশিক্ষণ ক্রিজে টিকতেই পারেনি। তাদের তিন জনের মোট রান ১৮। শিখর শুন্য, পূজারা এক এবং রাহানে ১৭ রান করেন। ফলে ম্যাচের হাল ধরতে হয় বিরাট এবং মুরলি বিজয়কে। মুরলি বিজয় ১১৩ বলে ৫৩ রানের ইনিংস খেলেন। বিরাট কোহলি ৯৩ বলে ৬৮ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। পরবর্তীতে মাঠে ব্যাট করতে আসেন কেএল রাহুল। তিনি ৫৮ রান করেন। দিনেশ কার্তিক এবং হারদিক পান্ডিয়া যথাক্রমে ৮২ এবং ৫১ রানের ইনিংস উপহার দেন। ভারতের অবস্থা ততক্ষণে মজবুত দেখাচ্ছে।
রিষভ পান্ত
সবাই কিন্তু অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন রিষভ পান্তের ব্যাটিং দেখার জন্যে। রিষভ পান্ত ব্যাট করতে আসলেন এবং সবার মন জয় করলেন। তার ব্যাটিংয়ে ছোটো করে আইপিএলের ঝলক দেখতে পাওয়া গেল। তিনি অপরাজিত ২৬ বলে ৩৪ রান করেন।
বিরাটকে ভাবাচ্ছে ওপেনিং স্লট নিয়ে। এর আগেই আমাদের দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলি তার পছন্দের কথা জানিয়ে দিয়েছিলেন। সৌরভ বলেছিলেন, তিনি কেএল রাহুল এবং মুরলি বিজয়কে দিয়ে ওপেনিং করাতে বেশি সাচ্ছন্দ্য বোধ করবেন। এবার দেখার বিষয় বিরাট কোহলি কাকে দিয়ে ইনিংসের শুরুটা করাতে যাচ্ছেন প্রথম টেস্টে। শুধু তাই নয় রিষভ পান্ত এবং দীনেশ কার্তীকের মধ্যে বাছতে হবে এক জনকে। তাই বলায় যায় ভারতীয় দলের একাদশ বাছতে গিয়ে বিরাট কোহলি মহা সঙ্কটে পড়বেন।
Read more: সৌরভ গাঙ্গুলি বেছে দিলেন তার পছন্দের ওপেনার

Check Also

রোনাল্ডোর খরচ

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা …