Breaking News
Home / বিনোদন / আমি জানতাম না আমাকে আবার সেই সময়ে ফিরে যেতে হবে : সানি লিওন

আমি জানতাম না আমাকে আবার সেই সময়ে ফিরে যেতে হবে : সানি লিওন

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সানি লিওন অনেক সময়ই বিভিন্নভাবে আলোচিত হয়েছেন মিডিয়ায়। আবার তীব্র সমালোচনার স্বীকারও হয়েছেন এই প্রাক্তন পর্ণস্টার। সব আলোচনা সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে সানি নিজের কাজকে সম্মান জানিয়ে এসেছেন সবসময়ই। নিজের কাজের গতিকে সতন্ত্র গতিতে এগিয়ে নিয়ে গেছেন জেদ ও নিজ দক্ষতাকে কাজে লাগিয়ে।

এহেন সানিকে নিয়ে বহু বিতর্ক মিডিয়াতে আলোকিত হলেও একজন কর্মচঞ্চল অভিনেত্রীকেই দেখতে অভ্যস্ত দর্শক। কিন্তু সম্প্রতি সানির বায়োপিক (একটি ওয়েব সিরিজ) ‘করণজিৎ কউর : দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ রিলিজ করার পর সানিকে দেখা গেল আবেগ বিহ্বল হতে। সিরিজটি প্রকাশের পর সানি বলেছেন, এই ছবিতে আবার আমার বাবা মা’র মৃত্যু দেখতে হয়েছে। সানি আরও বলেছেন, ছবিটিতে যাঁরা অভিনয় করেছেন তাঁরা আমার বাবা মা নন। তবে আমার ফেলে আসা সময়ের আবেগ মু্হূর্তগুলি তো একই ছিল, তাঁদের অভিনয়ে আবার তা প্রতিফলিত হল।
সানি
উল্লেখ্য, ২০০৮ সালে প্রয়াত হন সানির মা। ঠিক তার পরপরই ২০১০ সালে দীর্ঘ রোগভোগের পর ক্যানসার রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সানির বাবা। এই ওয়েব সিরিজটি দেখার পরে পুনরায় এই অভিনেত্রীকে সেইসব দুঃখ দিনের আবহ-মু্হুর্ত-পরিস্থিতিগুলি আবার ধাক্কা দিয়ে যায়। আবারও তিনি আনুভব করেন সেই সমস্ত দিনগুলির কথা। এই প্রসঙ্গে ও-বললেন, আমি জানতাম না আবার সেই সময়ে ফিরে যেতে হবে আমাকে।
আরও পড়ুন: অনুষ্কা বাচ্চা নেওয়ার আগে বিরাটের সামনে রাখলেন এই শর্ত

Check Also

রাশা ট্যান্ডন

রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত …