Breaking News
Home / আন্তর্জাতিক / ইমরান খানের শপথ গ্রহন অনুষ্ঠানে কোন কোন ভারতীয় ক্রিকেটার উপস্থিত থাকছেন?

ইমরান খানের শপথ গ্রহন অনুষ্ঠানে কোন কোন ভারতীয় ক্রিকেটার উপস্থিত থাকছেন?

সবার খবর, ওয়েব ডেস্ক: ক্রিকেট বিশ্বকাপ দিয়ে শুরু করেছিলেন ইমরান খান তার জয়যাত্রা, এবার বাকি ছিল পাকিস্তানের মানুষের ভালোবাসার ব্যালট যুদ্ধ। সেখানেও তিনি সকলের মন জয় করতে সক্ষম হলেন। ইমরান খানের পার্টি পিটিআই অর্থাৎ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ ২৬৯ আসনের মধ্যে ১১৫ টি জিতে সব চেয়ে বড়ো রাজনৈতিক দল হিসেবে সরকার গড়ার পথে আরও এক ধাপ এগিয়ে গেল। যদিও একক সংখ্যা গরিষ্ঠতা অর্জন করতে পারেনি ইমরানের দল। তবুও তাকে এখন সমর্থন করতে এগিয়ে এসেছে পাকিস্তানের ছোট ছোট দলগুলি। ফলে নিশ্চিত ভাবেই ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন একথা বলায় বাহুল্য। সম্ভবত পাকিস্তানের স্বাধীনতা দিবসেই ইমরান মসনদে বসতে চলেছেন।
ইমরান খানের শপথ
এখন সবার মনে একটাই প্রশ্ন ভারত থেকে কোন কোন ক্রিকেটার আমন্ত্রন পেতে চলেছেন শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যে। কারণ ক্রিকেট জীবনের বন্ধুদেরকে তো আর এতো সহজে ভোলা যায় না। এর আগে যখন নরেন্দ্র মোদি ভারতের প্রধানমন্ত্রী রূপে শপথ নেন তখনও তৎকালীন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে আমন্ত্রণপত্র পাঠিয়েছিলেন এবং নওয়াজ শরীফও উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। এবার দেখার বিষয় ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানে কে কে উপস্থিত থাকেন।
পাকিস্তানের প্রধানমন্ত্রী
মিডিয়া রিপোর্ট মতে, ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার সুণীল গাভাস্কার, কপিল দেব, রাহুল দ্রাবিড় এবং শচীন তেন্ডুলকারের মতো বিখ্যাত ক্রিকেটাররা আমন্ত্রণ পত্র পেতে চলেছেন ইমরানের শপথ গ্রহন অনুষ্ঠানের।
সুণীল এবং ইমরান খান দুজনেই খুব ভালো বন্ধু একে অপরের। সুণীল গাভাস্কার তার বইয়ে লিখেছেন, ইমরান খান বিশ্ব ক্রিকেট ইতিহাসের সেরা অলরাউন্ডার। শুধু ক্রিকেটার নয় এখন দেখার বিষয় ইমরান খান নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানালে তিনি উপস্থিত থাকবেন কি না?
Read More: হাজারও লোক তামাশা দেখছিলেন কিন্তু এক যুবক এসে বাঁচালেন নদীতে ডুবন্ত এক তরুণীকে

Check Also

এমএনএস প্রধান

ডঃ মনমোহন সিংয়ের অনুপস্থিতি টের পাচ্ছে দেশ: রাজ ঠাকরে

সবার খবর, ওয়েব ডেস্ক: মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে বলেন, ভারতের জনগণ অর্থনৈতিক ব্যাপারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *