Breaking News
Home / শরীর স্বাস্থ্য / যৌন মিলনের আগে কি বাথরুমে যেতে অভ্যস্ত? তাহলে এখনই সতর্ক হোন

যৌন মিলনের আগে কি বাথরুমে যেতে অভ্যস্ত? তাহলে এখনই সতর্ক হোন

সবার খবর, হেল্থ ডেস্ক: যৌন মিলন নিয়ে নানান জনের নানান মত প্রচলিত আছে। এই সমস্ত ধারণাগুলি সবসময় ঠিক এমন ভেবে অনেক পুরষ নারীই ভুল করে বসেন। একটি সমীক্ষায় দেখা গেছে, তরুণ তরুণীদের মধ্যে এইসব বিশ্বাস বেশি মাত্রায় দেখা যায়। শতাংসের হিসেবে ৯৯ শতাংস নর নারীরাই এই ভুলের স্বীকার হয়ে পড়েন। হ্যাঁ, নিজেদেরই অজান্তেই। অথবা পূর্বসূরীদের থেকে তাঁদের অভিজ্ঞতার গল্প শুনে।

এই বিষয়ে কি বললেন ইউরোলজিস্ট ডঃ ডেভিড কফম্যান? তাঁর কথায়, অনেক নারী পুরুষের মনেই অতিমাত্রায় ভুল ধারণা আছে। বেশি সংখ্যক নারী পুরুষ এই বিশ্বাসে বদ্ধমূল হয়ে আছেন, নারী পুরুষের যৌন মিলনের আগে প্রস্রাব করে নিলে নাকি যৌন মিলন সুস্থ ও সুন্দর হয়! এই অযৌক্তিক অনুমানের কোনো সায়েন্টিফিক দিক নেই। একদমই নেই। বরং হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা প্রচন্ডই। হতে পারে ‘ইউরিনারি ট্রাক্ট ইনফেকশন’ নামের একটি সংক্রমন। তাই যৌন মিলনের আগে নয়, যৌন মিলনের পরেই টয়লেট করার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা।

চিকিৎসকরা বলছেন, কত নর নারীই যে এই ভুলটি করে চলেছেন যুগ-যুগান্তর ধরে। আর তাই তাঁদের নিয়ম করে ছুটতে হয় ইউরোলজিস্ট, গাইনোকলজিস্ট বা কোনো মেডিসিন স্পেশালিস্টের কাছে। অথচ, তাঁরা কেবলমাত্র অনুমানের ওপর ভর করে দিনেরপর দিন শারীরিক মিলনের আগে চুড়ান্ত ভুলটিই করে বসেন নিয়মিত। ডঃ কফম্যান বলছেন, ইউরিন করার পরে যৌন মিলনে লিপ্ত হলে নারীর যৌনাঙ্গে জিবানু সংক্রমণ হওয়ার প্রবণতা প্রচন্ড বেড়ে যায়।
যদি পোস্টটি আপনার উপকারে আসে তবে লাইক, শেয়ার, কমেন্ট এবং নিচে দেওয়া লিঙ্কে ক্লিক করে ফলো করতে ভুলবেন না।
Read More: এই বলিউড নায়িকাদের সাথে রক্তের সম্পর্ক আছে মুসলিমদের কিন্তু অনেকেই ভাবেন হিন্দু

Check Also

স্বপ্নদোষের উপকারিতা

স্বপ্নদোষ যেভাবে আপনার মনকে চাপমুক্ত রাখে

সবার খবর, হেল্থ ডেস্ক: ইউনিভার্সিটি অফ মন্ট্রিয়াল ২০০৭ সালে স্বপ্নদোষ নিয়ে একটি গবেষণা চালায়। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *