Breaking News
Home / বিনোদন / অক্ষয় কুমারকে কেন তাঁর বোনের বিয়ে দিতে হলো ৫৫ বছর বয়সী বুড়োর সঙ্গে?

অক্ষয় কুমারকে কেন তাঁর বোনের বিয়ে দিতে হলো ৫৫ বছর বয়সী বুড়োর সঙ্গে?

সবার খবর, ওয়েব ডেস্ক: গত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সময়টা বেশ ভালোই যাচ্ছে। সম্প্রতি তার সিনেমা ‘প্যাডম্যান’ বেশ প্রশংসিত হয়েছে সিনেমা বিশেষজ্ঞ তো বটেই সাধারণ মানুষের মধ্যেও বড়ো প্রতিফলন ফেলেছে সিনেমাটি। সবাই অক্ষয়কে জানেন, একজন বিচক্ষণ অভিনেতা হিসেবে। তিনি তার কাজের প্রতি অত্যন্ত দায়বদ্ধ। যে কাজটি শুরু করেন সে কাজটিতে সম্পূর্ণ নিজেকে সমর্পণ করে দেন।
অক্ষয়ের বোন
তিনি একজন ভালো অভিনেতার পাশাপাশি একজন ভালো মানুষ, ভালো স্বামী, ভালো পিতা এবং একজন দায়িত্ববান বড়ো দাদা হিসেবেও সকলের কাছে তাঁর সুনাম আছে।
অক্ষয়ের বোনের স্বামী
অক্ষয় কুমারের স্ত্রী ট্যুইঙ্কেল খান্না বিখ্যাত অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ও সুপারহিট নায়ক রাজেশ খান্নার মেয়ে। অক্ষয়ের থেকে ট্যুইঙ্কেল বয়সে সাত বছরের ছোট। কিন্তু অক্ষয় কুমারের বোন অলকা একি করলেন? তিনি তার থেকে বয়সে ১৫ বছরের বড়ো এক ব্যক্তিকে বিয়ে করলেন যে! অলকা তার বৌদি ট্যুইঙ্কেলের থেকে সৌন্দর্য্যের দিক থেকে তো কিছু মাত্র কম যান না।
অক্ষয়ের পরিবার
অলকা সাধারণত মিডিয়া ও ক্যামেরার সামনে থেকে শত হস্ত দূরেই অবস্থান করেন। কিন্তু তিনি খবরের শিরোনামে উঠে এলেন শিল্পপতি সুরেন্দ্র হিরানন্দানিকে বিয়ে করে। দীর্ঘদিন তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। অবশেষে ১৫ বছরের বড়ো সুরেন্দ্রকে বিয়ে করে অলকা প্রমাণ করলেন প্রেম বা বিয়ের ক্ষেত্রে বয়স কোনো বাধা-ই নয়। যদিও অক্ষয় প্রথমে এই বিয়েতে রাজি ছিলেন না। তবে বোনের পছন্দকে সম্মান জানাতে তিনি রাজি হয়েছিলেন।

এই বিয়েটি দুই পরিবারের সম্মতিতে ২০১২ সালে শুভ পরিণতি পায়। তখন অলকার বয়স ৪০, আর সুরেন্দ্রর ৫৫।
আরও পড়ুন: সাক্ষী ধোনির পোষাক নিয়ে খারাপ মন্তব্য যা সত্যিই অবাক করেছে সকলকে

Check Also

দীপিকা

দীপিকা যে মঙ্গলসূত্রটি কিনেছেন তাঁর দাম শুনলে অবাক হবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বর্তমানে তাদের বিয়ের প্রস্তুতি নিয়ে খুবই …