Breaking News
Home / বিনোদন / কতো টাকা পান সংগীত শিল্পীরা বলিউডে গান গাইতে? বেশি টাকা কে নেন?

কতো টাকা পান সংগীত শিল্পীরা বলিউডে গান গাইতে? বেশি টাকা কে নেন?

সবার খবর, বিনোদন ডেস্ক:কতো টাকা পান সংগীত শিল্পীরা । সংগীতের গুরুত্ব এই উপমহাদেশের মানুষের কাছে অপরিসীম। তারা সংগীতকে শ্রদ্ধা করেন এমনকি পূজোও করেন। যুগ যুগ ধরে বহু সংগীতজ্ঞকে জন্ম দিয়েছে এই উপমহাদেশ। যাঁদের খ্যাতি উপমহাদেশ ছাড়িয়ে পৃথিবীর অন্য ভাষাভাষী মানুষের কাছেও সমাদৃত হয়েছে, আজও তা অব্যাহত। ভারতীয় মার্গ সংগীত কিংবা বাউল, লোকগীতি, নজরুল গীতি, রবীন্দ্র সংগীতকে সমুদ্র পাড়ের মানুষরাও বড়ো আদরে গ্রহণ করেছে। এখানে উল্লেখ করে রাখা ভালো, বর্তমানে সংগীত চলচ্চিত্র নির্ভর হয়ে গেছে অনেকটাই। সাম্প্রতিক কালে বেশ কিছু সংগীত শিল্পী সংগীতের বিভিন্ন ধারা নিয়ে কাজ করছেন। আজ আপনারা এই আর্টিকলে জানতে পারবেন এমনই বেশ কিছু সংগীত শিল্পীর সম্পর্কে, যারা ভারতে সংগীত ইন্ডাস্ট্রীতে সব চাইতে বেশি সাম্মানিক নেন।
নেহা কাক্কার
৭. নেহা কাক্কার: আজকের তরুণ প্রজন্মের ছেলে মেয়েরা নেহা কাক্কারের কন্ঠে গান শুনতে বেশ পছন্দ করে থাকেন। যদিও তাকে বেশি পরিমাণে গানের অ্যালবাম তৈরি করতে দেখা যায় তবুও তিনি গান পিছু ৬ লক্ষ টাকা চার্জ করে থাকেন।
মিকা সিং
৬. মিকা সিং: মিকা সিং বর্তমান সময়ে বেশ পরিচিত একজন সংগীত শিল্পী। অল্প দিনেই সে সাফল্যের চূড়াই পৌছেছে। তিনি প্রত্যেক গান পিছু ১৩ লক্ষ টাকা করে সাম্মানিক পান।আতিফ ইসলাম
৫. আতিফ ইসলাম: পাকিস্তান থেকে ভারতে এসে বলিউডে বেশ পাকাপাকি ভাবে স্থান করে নিয়েছেন। তার কন্ঠে মহিত হয়ে আছেন তরুণ প্রজন্ম। তিনি একটি গান গাওয়ার জন্য পারিশ্রমিক নেন ১০ থেকে ১৫ লক্ষ টাকা।
শ্রেয়া ঘোষাল
৪. শ্রেয়া ঘোষাল: এই বাঙালি সংগীত শিল্পী সংগীত জীবনে নিজেকে প্রতিষ্ঠা করতে সম্পূর্ণ সমর্পণ করে দিয়েছেন। এই বাঙালি কন্যার মিষ্টি সুরে মাতোয়ারা টলি ধেকে বলিউড। শ্রেয়া একটি গান করতে সাম্মানিক নেন ১৫ থেকে ২০ লক্ষ টাকা। সোনু নিগাম
৩. সোনু নিগম: বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ অনেক দিন থেকে দাপটের সাথেই কাজ করে চলেছেন। তিনি একটি গান করতে পারিশ্রমিক নিয়ে থাকেন ১৫ লক্ষ টাকা। অরিজিৎ সিং
২. অরিজিৎ সিং: আশিকী-২ সিনেমায় গান গেয়ে অভিষেক হয়েছিল অরিজিৎ সিংয়ের। এই বাঙালি শিল্পী রোম্যান্টিক গানের জন্য জনপ্রিয়। ওর সুরের যাদুতে হিল্লোলিত হয় তামাম সংগীতপ্রেমী। তিনি একটি গানের জন্যে সাম্মানিক পান ১৮ লক্ষ টাকা।
রাহাত ফাতেহ আলী খান
১‌. রাহাত ফাতেহ আলী খান: পাকিস্তানি এই শিল্পী ভারতীয় সংগীতে অনেক অবদান রেখে চলেছেন। তার স্যাড সং প্রেমীক যুগলের অত্যন্ত প্রিয়। একটি গানে কন্ঠ দিতে তিনি পারিশ্রমিক নিয়ে থাকেন ২০ লক্ষ টাকার কাছাকাছি।
Read More: যেসব বলিউড অভিনেত্রীরা ভারতীয়দের সঙ্গে নয় সংসার করছেন বিদেশীদের সঙ্গে

Check Also

জগজ্জননী মা সারদা

জগজ্জননী মা সারদা টিভি সিরিয়ালটি দর্শকদের মনে দাগ রেখে যাচ্ছে

সবার খবর, বিনোদন ডেস্ক: বর্তমানে বাংলা টেলিভিশন চ্যানেলগুলি বেশ কিছু ইতিহাস নির্ভর কাজ করেছে। সেইসব …