Breaking News
Home / খেলার খবর / দ্বিতীয় টেস্টে কি বড়সড় রদবদল হতে চলেছে? কে কে আসতে পারেন দলে দেখে নিন

দ্বিতীয় টেস্টে কি বড়সড় রদবদল হতে চলেছে? কে কে আসতে পারেন দলে দেখে নিন

খেলার খবর: ভারত ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দল লজ্জাজনক ভাবে ৩১ রানে হেরে যায়। ভারতের সামনে জয়ের জন্যে ১৯৪ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দেয় ইংল্যান্ড। মাত্র ১৯৪ রান তাড়া করতে গিয়ে ভারতের ব্যাটিং লাইনআপে ধ্বস নামে। ভারতীয় ব্যাটসমানদের মান রক্ষা করেন দলের অধিনায়ক ও অলরাউন্ডার হারদিক পান্ডিয়া। বিরাট কোহলি প্রথম ইনিংসে সেঞ্চুরির পর দ্বিতীয় ইনিংসেও কিছুটা জ্বলে ওঠেন। তিনি দ্বিতীয় ইনিংসে ৫১ রান এবং পান্ডিয়া করেন ৩১ রান। এরপর ভারতীয় দলের অপর ব্যাটসম্যানরা তাদের নামের প্রতি খুব একটা সুবিচার করতে পারেননি। ফলে গোটা দল ১৬২ রানে অল-আউট হয়ে যায়।
রিষভ পান্ত
এই সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ৯ আগস্ট বৃহস্পতিবার ভারতীয় সময় বেলা ৩:৩০ টায়।

বর্তমান ফর্মের বিচারে আগামী ম্যাচে ভারতীয় দলে বেশ কিছু পরিবর্তনের ইঙ্গিত লক্ষ্য করা গেছে। কেমন হতে পারে ভারতীয় সম্ভব্য একাদশ? ভারতীয় ক্রিকেট টিম ম্যানেজমেন্ট দলে নিয়ে আসতে পারেন তরুণ উইকেট কিপার ব্যাটসম্যান রিষভ পান্তকে। কারণ দীনেশ কার্তিক প্রথম টেস্টের দুটি ইনিংস মিলিয়ে মোট ২০ রান করেন। প্রথম ইনিংসে ০ ও দ্বিতীয় ইনিংসে ২০ রান। এই ছিল তার ব্যাটিং। অপরদিকে রিষভ পান্ত দুর্দান্ত ব্যাটিং পারফরম্যান্স দেখাচ্ছেন অনেক দিন যাবৎ। বিশেষজ্ঞরা মনে করেন রিষভ পান্তকে সুযোগ দেওয়ার এটাই সেরা সময়। অপরদিকে বোলিং নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ না থাকলেও দলে আসতে পারেন জাসপ্রীত বুমরাহ। এক্ষেত্রে দল থেকে ছেটে ফেলা হতে পারে উমেশ যাদবকে। কেএল রাহুলের যায়গায় আসতে পারেন করুণ নায়ার।

দ্বিতীয় টেস্টে ভারতীয় দলের সম্ভব্য একাদশ: রিষভ পান্ত(উইকেট কিপার), মুরলী বিজয়, বিরাট কোহলি, চেতশ্বর পূজারা, করুণ নায়ার, অজিঙ্কা রাহানে, হার্দিক পান্ডিয়া, রবিচন্দন অশ্বীন, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সামি, ঈশান্ত শর্মা।
আপনারা কাকে নিতে চান দলে? লিখতে ভুলবেন না কিন্তু।
শেয়ার করুন, লাইক করুন ও অবশেষে নিচে দেওয়া হলুদ বাটনে ক্লিক করে ফলো করতে ভুলবেন না নিত্য নতুন আপডেট পেতে।
Read More:সাক্ষী ধোনির পোষাক নিয়ে খারাপ মন্তব্য যা সত্যিই অবাক করেছে সকলকে

Check Also

রোনাল্ডোর খরচ

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা …