Breaking News
Home / বিনোদন / টাইগার জিন্দা হ্যায় ছবির গায়িকা। ইনিই ভারতের হট গায়িকা

টাইগার জিন্দা হ্যায় ছবির গায়িকা। ইনিই ভারতের হট গায়িকা

সবার খবর, বিনোদন ডেস্ক: আপনারা নিশ্চয় বলিউড অভিনেত্রীদের সাহসী ফটো দেখেছেন। কিন্তু আপনারা ভারতীয় গায়িকার হট ছবি দেখেছেন কি? এই পোস্টে আপনারা ভারতের হট গায়িকার হট কিছু ছবি দেখতে চলেছেন। যা দেখার পর আপনারা বিস্মিত হয়ে যাবেন। সাধারণত আমরা জানি গায়ক-গায়িকারা খুব সংস্কৃতমনা হয়। তারা সব সময় নিজেস্ব কালচার ও সংস্কৃতকে ধারণ করে। কিন্তু এই গায়িকা সম্পূর্ণ আলাদা সকলের থেকে।
হট গায়িকানেহা ভাসিন
সালমান খান-এর সুপারহিট ফিল্ম ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখে থাকবেন। আর না দেখলেও সমস্যা নেই। ওই ছবির সুপারহিট গানটা নিশ্চয় শুনেছেন। টাইগার জিন্দা হ্যায় সিনেমার ‘সোয়্যাগ সে স্বগাত’ গানটিতে যে মহিলাটি কন্ঠ দিয়েছিলেন। তার নাম কি আপনারা জানেন?
নেহার ছবিনেহা ভাসিনের হট
এই শিল্পীর বোল্ড ছবি দেখার পর আপনি নিশ্চয় গুগলে সার্চ করতে শুরু করে দিয়েছেন এতক্ষণ। এই সাহসী গায়িকার নাম নেহা ভাসিন। এই ৩৫ বছরের গায়িকা এতো হট ও গ্ল্যামারাস যা সত্যিই অবাক করেছে সকল ভক্তদের। তিনি তার এমন ছবি পোস্ট করে কি বলিউডের নায়িকাদের সঙ্গে টক্কর দিতে চাইছেন? হতেও পারে কারণ এমন খুব কম দেখতে পাওয়া যায় যে, একজন গায়িকা ছবির কারণে সংবাদ শিরোনামে আসছে।
ভারতীয় হট গায়িকানেহা ভাসিন
সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেহা ভাসিন তার ভক্তদের সাথে তার সাহসী ছবি শেয়ার করেছেন। মানুষ তার ড্রেসিং সেন্স দেখে তার খুব প্রসংশাও করছেন। অপর দিকে কিছু মানুষ আবার তাকে দু-চারটি কটূকথা শোনাতেও দ্বিধাবোধ করছেন না। এই ছবিগুলো দেখে বোঝায় যায় যে ইনি ভারতের হট গায়িকা ।
Read More: প্রিয়াঙ্কার এই ছবি দেখার পর লোকে বললেন, লজ্জা করা উচিত

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *