Breaking News
Home / খেলার খবর / রিষভ পান্তের কাছে ভারত নয় এই দলটিই সেরা

রিষভ পান্তের কাছে ভারত নয় এই দলটিই সেরা

খেলার খবর: ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় নির্বাচক মন্ডলী। সেই দলে আছেন রিষভ পান্ত। যদিও তাঁকে গত দুই টেস্টে উইকেটের পিছনে দাঁড়ানোর সুযোগ দেওয়া হয়নি। ফলে সকলেই প্রহর গুনছে কখন রিষভ পান্ত মাঠে নামে ভারতীয় জাতীয় দলের জার্সি গায়ে। কারণ আইপিএলে পান্তের ঝোড়ো ইনিংস দেখার পর অনেক ভক্ত তৈরি হয়েছে।
রিষভ
ভারতীয় দলের সৌজন্যে চার দিনে টেস্ট শেষ হয়ে যাওয়াতে, অনেকটা সময় পেয়েছে ভারতীয় দল একটু বিশ্রামের। সেই বিশ্রামকে কাজে লাগিয়ে সকলে চুটিয়ে ঘুরছেন ইংল্যান্ড। রিষভ পান্ত আর বাকি থাকেন কি করে? তিনিও তার পরিবারের সদস্যদের ডেকে নেন ইংল্যান্ডে। ফলে তাঁদেরকে সঙ্গে নিয়েই ফাঁকা সময়টা বেশ উপভোগ করলেন।
রিষভ পান্তের পরিবার
তাঁর বোন সাক্ষী পান্ত ও মা সরোজ পান্তকে নিয়ে ঘুরলেন। রিষভ পান্ত তার বোন ও মায়ের সাথে ছবি তুললেন। পরবর্তীতে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ‘আমার সেরা টিম’ বলে ক্যাপশান দেন।
রিষভ পান্ত
উল্লেখ থাকে যে, রিষভ পান্ত অনেক দিন থেকেই ইংল্যান্ডে খেলছেন। এর আগে ‘ভারতীয় এ’ দলের হয়ে ‘ইংল্যান্ড এ’ দলের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলেছিলেন। সেখানেও তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেন। তার পরেই ভারতীয় ক্রিকেট নির্বাচকরা রিষভ পান্তকে জাতীয় দলে সুযোগ করে দেন।
রিশভ
ভারতীয় দলের বর্তমান টেস্ট উইকেট রক্ষক দিনেশ কার্তিকের পারফরম্যান্স সব সময় ভুঁগিয়েছে ভারতকে। কার্তিক গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট করতে নেমে দলকে বিপদের দিকে ঠেলে দিয়েছেন। সকলে মনে করছেন এবার অন্তত রিষভ পান্তকে দলে সুযোগ দেওয়া উচিত।
আপনাদের কি মত, দিনেশের জায়গাই পান্তকে কি খেলানো উচিত?
Read More: বিরাটদের খাবারের মেনুতে বীফ! এত কিছুর পরেও ইনিংস পরাজয় এড়াতে পারলো না

Check Also

৩৬০ ডিগ্রী বোলার

৩৬০ ডিগ্রী বোলিং অ্যাকশন নিয়ে চুড়ান্ত বিতর্ক। ব্যাটসম্যান কেনো সুইচ হিট মারে?

সবার খবর, স্পোর্টস ডেস্ক: সম্প্রতি সিকে নাইডু ট্রফিতে ইউপির বাঁহাতি স্পিনার শিবা সিং ৩৬০ ডিগ্রী …