Breaking News
Home / খেলার খবর / বিশ্বের পাঁচ অলস ক্রিকেট প্লেয়ার! এর মধ্যে একজন ভারতীয় বোলার ও এক বিখ্যাত ব্যাটসম্যান

বিশ্বের পাঁচ অলস ক্রিকেট প্লেয়ার! এর মধ্যে একজন ভারতীয় বোলার ও এক বিখ্যাত ব্যাটসম্যান

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ক্রিকেট এমন একটি খেলা যেখানে প্রত্যেকটি প্লেয়ারকে অ্যালার্ট থাকতে হয় প্রতিটি মুহুর্ত। কখন কার কাছে বল যাবে কেউ বলতে পারবে না। আবার এমনও কিছু প্লেয়ার আছে যাদের ক্রিকেট দুনিয়া অলস প্লেয়ার হিসেবে চিনে থাকেন। অবাক করার মতো বিষয় যে, এই সব প্লেয়ার আবার খুব বিখ্যাত ক্রিকেট জগতে। চলুন দেখি ফেলি বিশ্বের সব চাইতে অলস প্লেয়ারদের তালিকা।
ক্রিশ গেইল
৫. ক্রিস গেইল: ওয়েস্ট ইন্ডিজের এই খেলোয়াড় একজন মহান ব্যাটসম্যান, কিন্তু অলসতার কারণে তিনি এক বা দুটি রান নিতে পছন্দ করেন না। যা আমরা নিশ্চয় আইপিএলে দেখেছি। আবার তারঁ কেরিয়ারের প্রায় অর্ধেক সময় আনফিট অবস্থাতেই খেলেছেন।
শেন ওয়ার্ন
৪. শেন ওয়ার্ন: বিশ্বের সেরা লেগ স্পিনার শেন ওয়ার্নও মাঠে তার অলস প্রকৃতির স্বভাবের জন্য পরিচিত। সে রানিং বিটিইন দ্য উইকেট হোক অথবা ফিল্ডিং করা সকল ক্ষেত্রেই তার অলসতার ছাপ পাওয়া যায়। কিন্তু অস্ট্রেলিয়াকে অনেক ট্রফি জিততে সাহায্য করেছেন এই শেন ওয়ার্ন।
মুনাফ প্যাটেল
৩. মুনাফ প্যাটেল: মুনাফ প্যাটেল তার খারাপ ফিল্ডিংয়ের কারণেই বেশি পরিচিত। তাকে সর্বক্ষণ দেখা যেত বলের পিছন পিছন দৌড়তে কিন্তু বল ধরার দৃশ্য খুব কমই দেখা গেছে। আন্তর্জাতিক ক্রিকেটে কেরিয়ার দুর্দান্ত ভাবে শুরু করার পরেও বেশি দূর যেতে পারেননি তিনি। অলসতার সঙ্গে সঙ্গে তার পারফরম্যান্স খারাপ হতে থাকে। ফলে বাদ পড়তে হয় ভারতীয় দল থেকে।
ইনজামাউল হক
২. ইনজামামউল হক: ইনজামামকে আমরা খুব একটা ফিল্ডিং করতে দেখিনি। আপনি দেখে থাকলে লিখে জানান আমাদের। তিনি ছিলেন পাকিস্তান ক্রিকেট ইতিহাসের একজন বিখ্যাত ব্যাটসম্যান। তার অলসতার কারণে তিনি শুধু ফি্ল্ডিং খারাপ করতেন তা কিন্তু নয় ব্যাটিং করতে গিয়েও বৈচিত্রময় আউট দেখতে পাওয়া যেত এই পাকিস্তানি ডানহাতির কাছ থেকে।
শেওয়াগ
১. বীরেন্দ্র শেওয়াগ: বীরেন্দ্র শেওয়াগকে সকলে তার ঝোড়ো ইনিংসের জন্যে চিনে থাকবেন। বাঘা বাঘা বোলাররা তাঁকে বল করতে ভয় করতেন। কিন্তু তিনিও খুব দুর্বল ছিলেন রান নেওয়া অথবা ফিল্ডিং করার ক্ষেত্রে।
আরও পড়ুন: রিষভ পান্তের কাছে ভারত নয় এই দলটিই সেরা

Check Also

এশিয়া কাপ

২৯ ওভারেই আত্মসমর্পণ পাকিস্তানের। হার্দিকের গুরুতর চোট। ভবিষতের সেরা অলরাউন্ডার বললেনে ক্লুজনার

খেলার খবর: পাকিস্তান টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ৪ ওভারের মাথাতে দুই ওপেনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *