Breaking News
Home / বিনোদন / দীপিকা ও রণবীর বিয়ে করতে চললেন যে দেশে?

দীপিকা ও রণবীর বিয়ে করতে চললেন যে দেশে?

সবার খবর, বিনোদন ডেস্ক: দীপিকা পাডুকোন ও রণবীর সিং এই দুই বলিউড সেলেব কাপল এখন আলোচনার শীর্ষে রয়েছেন। ইতিমধ্যেই বলিউড সেলেবদের ভেতর বিয়ে করার হিড়িক পড়েছে বলা যায়। কারণ প্রাক্তন মিস ওয়ার্ল্ড তথা বলিউডের আরেক তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও বিখ্যাত আমেরিকান সিঙ্গার নিক জোনাস শিগগিরই গাটঁ ছড়া বাধবেন বলে ইতিপূর্বেই ইঙ্গিত দিয়েছেন। সেই খবর বিশ্বের সংবাদ মাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়েছে।
রণবীর
আবার আর দুই বলিউড স্টার দীপিকা পাডুকোন ও রণবীর সিং তাঁদের বিয়ের দিনটি সম্প্রতি ঘোষণা করে ফেলেছেন। কেবল তাই নয়, বিয়ের আসর কোথায় বসবে, এবং সেই আসরে কতো জন আমন্ত্রিত উপস্থিত থাকবেন তাও এই দেশের সংবাদ মাধ্যমগুলিতে প্রকাশিত হয়েছে। এবছরই নভেম্বর মাসের ২০ তারিখ বিয়ে করতে চলেছেন, এই রোমান্টিক কাপল।
দীপিকা রণবীরের বিয়ের ডেট
না দেশের মাটিতে নয়। এঁরা গাঁটছড়া বাঁধবেন সুদূর ইউরোপের ইটালিতে। সূত্রের খবর, এই দুই পরিবারের লোকজন চাননি দীপিকা রণবীর ইটালিতে গিয়ে বিয়েটি সারুক! কিন্তু দুই পরিবার চাইলে কি হবে, এই রোমান্টিক জুটি বেঁকে বসেন পরিবারের সিদ্ধান্তের বিরুদ্ধে। স্থির থাকেন নিজেদের সিদ্ধান্তেই। অবশেষে দুই পরিবার মেনে নেয় রণবীর দীপিকার ইচ্ছে। সংবাদ সূত্রে আরও জানা যাচ্ছে, ইটালিতে বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের মোট ৩০ জন উপস্থিত থাকবেন।
দীপিকা ও রণবীর বিয়ে
দীপিকা ও রণবীর অনেক বিখ্যাত সিনেমাতে অভিনয় করে সমৃদ্ধ করেছেন বলিউড ইন্ডাস্ট্রিকে। কিছুদিন আগে তাঁদের দুজনের অভিনীত সিনেমা ‘পদ্মাবত’ নিয়ে যথেষ্ঠ সমালোচনার সম্মুখীন হতে হয় দীপিকা ও রণবীরকে। যদিও সিনেমটি পরে সকল স্তরের মানুষের প্রশংসা পায় ও সফলভাবে ব্যবসা করে।
আরও পড়ুন: ইশা আম্বানি বলিউডের যে অভিনেতাকে পছন্দ করেন

Check Also

ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেবোকে চেনেন না এমন মানুষ কমই আছেন। আসলে …