Breaking News
Home / জাতীয় / সৌন্দর্য্যের দিক থেকে সেরা পাঁচ মহিলা রাজনীতিবিদ

সৌন্দর্য্যের দিক থেকে সেরা পাঁচ মহিলা রাজনীতিবিদ

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতবর্ষে এমন অনেক মহিলা নেত্রী আছেন যাদের দিকে তাকালে চোখ ফেরাতে ইচ্ছে করবে না। তাঁরা সব সময় তাদের সৌন্দর্য্যের কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। চলুন আজ জেনে নিই ভারতের সব চাইতে সুন্দর কয়েকজন নেত্রীর নাম। যাদের কাজও সকলের কাছে গ্রহনযোগ্যতা পেয়েছে।
নাগমা
১. নাগমা : নাগমা তাঁর সময়ের সবচেয়ে সুন্দর অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। নাগমা ভারতের অন্যতম কয়েক জন অভিনেত্রীদের মধ্যে একজন, যিনি ৫ টিরও বেশি ভাষায় সিনেমা করেছেন। তিনি শাহরুখ খান এবং সঞ্জয় দত্তের সঙ্গেও কাজ করেছেন, পরে তিনি কংগ্রেসে যোগ দেন এবং রাজনীতিবিদের তকমা পান।
প্রিয়া দত্ত
২. প্রিয়া দত্ত : সুপারস্টার সুনিল দত্তের কন্যা এবং বর্তামানের বহুল আলোচিত নায়ক সঞ্জয় দত্তের বোন এই প্রিয়া দত্ত। প্রিয়া দত্ত সকলের কাছে গ্রহণযোগ্য একজন রাজনীতিবিদ। প্রিয়া দত্তের বয়স এখন ৪৭ বছর। ২০০৫ সালে তিনি কংগ্রেসের হয়ে মুম্বাইয়ের নর্থ-ওয়েস্ট থেকে লোকসভার সাংসদ নির্বাচিত হন। তিনি শিবসেনার প্রার্থীকে ১৭২,০৪৩ ভোটে পরাজিত করেন।
ছবি রাজাবত
৩. ছবি রাজাবত : ছবি রাজাবত ১৯৮৯ সালে জন্মগ্রহণ করেন। তিনি জয়পুর থেকে ৬০ কিলোমিটার দূরে অবস্থিত সোডা নামের একটি গ্রামের প্রধান। ছবি রাজাবত শুধু সুন্দর তা কিন্তু নয় কা্জও করেছেন অনেক। ছোট্ট রাজনৈতিক জীবনে তিনি ভালোবাসা পেয়েছেন মানুষের কাছ থেকে। তিনি এই গ্রামকে শহরের মতো করে সাজিয়ে তুলেছেন। তিনি ভারতবর্ষের প্রথম মহিলা পঞ্চায়েত প্রধান যিনি এমবিএ করেছেন।
ডিম্পল যাদব
৪. ডিম্পল যাদব : এই তালিকাতে চতুর্থ রাজনীতিবিদ হলেন ডিম্পল যাদব। তিনি উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবের স্ত্রী। ডিম্পল যাদব বর্তমানে উত্তর প্রদেশ থেকে নির্বাচিত লোকসভার সাংসদ।
অলকা লাম্বা
৫. অলকা লাম্বা : অলকা লাম্বা ২১ সেপ্টেম্বর ১৯৭৫ সালে জন্মগ্রহণ করেন। অল্প বয়স থেকেই তিনি কংগ্রেসের হাত ধরে ভারতবর্ষের রাজনীতির আঙ্গিনায় আসেন। পরবর্তীতে আম আদমি পার্টিতে যোগ দেন। ২০১৫ সালে দিল্লি থেকে আম আদমি দলের টিকিটে এমএলএ নির্বাচিত হন।
Read More: ২০০৯ সালে একসঙ্গে জন্ম দিয়েছিলেন আটটি বাচ্চা! এখন দেখতে কেমন হয়েছে দেখুন

Check Also

তিতলি

তিতলি চলে গেলেও বাংলার ঘরে ঘরে রেখে গেল চিহ্ন: সদ্যজাতের নাম রাখার হিড়িক

সবার খবর, নিজেস্ব ডেস্ক: তিতলি শব্দের বাংলায় মানে করলে দাঁড়ায় প্রজাপতি। আর প্রজাপতিকে আমরা সব …