Breaking News
Home / জাতীয় / কেরালার বন্যা পীড়িতদের নিয়ে অপমানজনক মন্তব্য ওমান থেকে বরখাস্ত রাহুল নামের এক ভারতীয়

কেরালার বন্যা পীড়িতদের নিয়ে অপমানজনক মন্তব্য ওমান থেকে বরখাস্ত রাহুল নামের এক ভারতীয়

সবার খবর, ওয়েব ডেস্ক: কেরালার বন্যা পীড়িতদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে অবমাননাকর মন্তব্য করেন রাহুল চেরু পালায়াট্টু নামের এক ব্যাক্তি। তিনি ওমানে একটি কোম্পানিতে কাজ করেন। মন্তব্য করার পর রাহুলকে কোম্পানি থেকে বরখাস্ত করতে দেরি করেনি কর্তৃপক্ষ। রাহুলও কেরালার বাসিন্দা। সংযুক্ত আরব আমির শাহীর কোম্পানি লুলু গ্রুপ অফ ইন্টারন্যাশনাল-এ কেশিয়ারের দায়িত্ব সামলে আসছিলেন রাহুল। কোম্পানির মালিকও কেরালার বাসিন্দা। তিনি এমএ ইউসুফ আলি। যিনি কেরালার বন্য পীড়িতদেরকে ৯০.২৩ লক্ষ দিরহাম যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৭.৫ কোটি টাকা দান করেন।

রাহুল
রাহুল চেরু
দুবাইয়ের প্রথম সারির দৈনিক খালিজ টাইমসের মতে, কোম্পানির এইচআর ম্যানেজার নাস্রে মুবারক সালেম আল মাবালি একটি বরখাস্ত পত্র রাহুলকে পাঠিয়েছেন যাতে তিনি লিখেছেন- ‘আপনার দেওয়া সমস্ত সেবা এই কোম্পানিতে বন্ধ করা হয়েছে। এর কারণ আপনার দ্বারা সোশ্যাল মিডিয়াতে কেরালার বন্যার্তদের প্রতি করা অসংবেদনশীল মন্তব্য। আপনার সমস্ত দায় দায়িত্ব রিপোর্টিং ম্যানেজারের কাছে বুঝিয়ে দিন এবং ফাইনাল সেটেলমেন্টের জন্য অ্যাকাউন্ট বিভাগের সাথে যোগাযোগ করুন।’ সংস্থার তরফ থেকে তাকে বরখাস্ত করার পর জানানো হয় যে, আমাদের এই সিদ্ধান্তের কারণ কোম্পানির সমস্ত কর্মচারীদের কাছে একটি কড়া বার্তা দেওয়া, যাতে তারা পরবর্তীতে এমন ভুল না করে।

ডঃ কালামের সাথে ইউসুফ আলি
প্রাক্তন রাষ্ট্রপতির সঙ্গে ইউসুফ আলি

রাহুল আবহাওয়া বুজতে পেরে সঙ্গে সঙ্গে একটি ভিডিও পোস্ট করে সকলের কাছে ক্ষমা চেয়ে নেন। তিনি বলেন, যা আমি করেছি তার জন্য ক্ষমা চাইছি। আমার দ্বারা বড়ো ভুল হয়ে গেছে। আমি যখন মন্তব্য করি তখন আমি নেশাগ্রস্থ অবস্থায় ছিলাম। লুলু গ্রুপের চিফ কমিউনিকেশান অফিসার নন্দ কুমার বলেন, আমরা সব সময় মানুষের মানবিকতার দিকটি খেয়াল রাখি। বরখাস্ত করার ফলে সমাজেও একটি মেসেজ দেওয়ার চেষ্টা করা হয়েছে।
আরও পড়ুন: বিজেপির হয়ে ব্যাট ধরার অপেক্ষায় এই ভারতীয় ক্রিকেটার?

Check Also

তিতলি

তিতলি চলে গেলেও বাংলার ঘরে ঘরে রেখে গেল চিহ্ন: সদ্যজাতের নাম রাখার হিড়িক

সবার খবর, নিজেস্ব ডেস্ক: তিতলি শব্দের বাংলায় মানে করলে দাঁড়ায় প্রজাপতি। আর প্রজাপতিকে আমরা সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *