Breaking News
Home / খেলার খবর / ভারতীয় দলে কোহলির চাইতে সেরা ব্যাটসম্যান আছে বলছেন ওয়াটসন

ভারতীয় দলে কোহলির চাইতে সেরা ব্যাটসম্যান আছে বলছেন ওয়াটসন

খেলার খবর: ভারতীয় দলের অধিনায়ক বিশ্বের সেরা ক্রিকেটারদের মধ্যে একজন। তাকেঁ বিশ্বের সেরা ক্রিকেটারদের তালিকায় অনায়াসেই অন্তর্ভুক্ত করা যায়। সাম্প্রতিক অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ক্রিকেটার শেন ওয়াটসন বলেন, কোহলি চাইতেও টিম ইন্ডিয়ার দলে একজন ভাল ব্যাটসম্যান আছে। ওয়াটসন ওই ক্রিকেটারের প্রশংসা করে বলেন যে, এই ক্রিকেটার ভারতীয় দলের একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যান রূপে আস্তে আস্তে আবির্ভাব ঘটবে।
ওয়াটসন
উল্লেখযোগ্যভাবে, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি অনেক রেকর্ড গড়ছেন ও রেকর্ড ভাঙছেন। এজন্যে কোহলির প্রশংসা বিশ্বের সকল ক্রিকেট বিশেষজ্ঞরা করে থাকেন। কিন্তু ওয়াটসন বলেছেন, ভারতীয় ক্রিকেট দলে কোহলির চেয়ে ভাল একজন আছে। যা সকলের কাছে বিস্ময়ের লেগেছে ব্যপারটি। হ্যাঁ, আমরা লোকেশ রাহুলের কথা বলছি। রাহুলকে কোহলির চেয়ে ভালো ক্রিকেটার বলেছেন এই ডানহাতি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। ওয়াটসন মনে করেন যে, লোকেশ রাহুলের ব্যাটিং কৌশলটি খুব ভালো ও ক্রিকেট মাঠে খুব কার্যকরী। রাহুল যেকোনো বোলারের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। যদিও এখন সাময়িক ভাবে ওঁর ব্যাটকে দিয়ে কথা বলাতে পারছে না।
কেএল রাহুল
লোকেশ রাহুল বর্তমানে ইংল্যান্ড সফর নিয়ে ব্যাস্ত। সেখানে ভারতীয় দল পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। যদিও টেস্ট সিরিজে রাহুল সম্পূর্ণ রূপে ব্যর্থ হয়েছে। এর আগে রাহুল প্রথম ওডিআই ও টি -২0 সিরিজে ভালোই করেছেন। কিন্তু টেস্ট সিরিজে তার এই ফর্মটি বজায় রাখতে পারছেন না। উল্লেখ্য রাহুল একজন ডানহাতি আক্রমণাত্মক ব্যাটসম্যান। তাঁর আগ্রাসী ব্যাটিংয়ের ওপর ভর করে ভারত অনেকগুলি ম্যাচ জিতেছে। তাই ওয়াটসনও স্বীকার করেছেন যে, এই প্লেয়ারটি কোহলির চাইতে ভালো করবে ভবিষতে।
Read More: বিরাট নয় ধোনিকেই ক্যাপ্টেন হিসেবে দেখতে চান শেওয়াগ!

Check Also

এস শ্রীশান্ত

কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দলের একসময়ের নিয়মিত সদস্য ছিলেন এস শ্রীশান্ত। একটি টিভি রিয়্যালিটি …