Breaking News
Home / খেলার খবর / কেরালা বন্যা : রোনাল্ডো ১২৫ কোটি, মেসি ১৫০ কোটি, কোহলি ৮০, ধোনি ৯৫ কোটি দান করলেন!

কেরালা বন্যা : রোনাল্ডো ১২৫ কোটি, মেসি ১৫০ কোটি, কোহলি ৮০, ধোনি ৯৫ কোটি দান করলেন!

সবার খবর, ওয়েব ডেস্ক: কেরালা বন্যা । ভারতের সেরা পর্যটন গন্তব্য স্থানগুলির একটি কেরালা। জাতীয় দুর্যোগের আকারের মতো কঠিন বন্যার সম্মুখীন হয়েছে এই রাজ্যটি। কেরালার এই বন্যায় ৩৬০ জনেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছেন এবং লক্ষ লক্ষ মানুষ গৃহহীন হয়ে পড়েছেন। গৃহহীন মানুষরা সকলেই ত্রাণ শিবিরগুলিতে আশ্রয় নিয়েছেন। ভয়াবহ অবস্থা দেখে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ইতিমধ্যে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে ৫০০ কোটি টাকা দেওয়ার ঘোষণা করেছেন।
রোনাল্ডো
বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে বিভিন্ন দেশ, সেলিব্রেটি, ভারতের নাগরিক কেরালার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করছেন। শুধু অর্থ দিয়ে সাহায্য করছেন তা কিন্তু নয় তারা বিভিন্ন জায়গায় প্রচার চালিয়ে মানুষকে অর্থ সাহায্যের জন্যে আবেদন করছেন।
মেসি
এরমধ্যে আবার অর্থ সাহায্য নিয়ে নানান পোস্ট দেখা যাচ্ছে, যা আসলে ভুল। যেমন বিরাট কোহলি ৮০ কোটি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ১২৫ কোটি, এমএস ধোনি ৯৫ কোটি, মেসি ১৫০ কোটি ইত্যাদি পোস্ট হোয়াটস অ্যাপ এবং ফেসবুকে ঘুরাঘুরি করছে। যার সত্যতার বিচার কেউ করছে না। যে অংকের অর্থ দেখানো হচ্ছে তা অনেকটাই বেশি বলে মনা করা হচ্ছে।
বিরাট কোহলি
এখন পর্যন্ত কোনো শীর্ষ আধিকারিক এই বিষয়ে কোনো কিছু জানায়নি বা যারা অর্থ দিয়েছে বলে ঘোষণা করা হচ্ছে তারাও প্রকাশ্যে কিছু বলেননি।
ধোনি
এই সকল দান শুধুমাত্রা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে ছড়িয়ে পড়েছে। যা মানুষ না বুঝেই শেয়ার করছেন। এখন দেখার বিষয় পরবর্তীতে এই সকল সেলিব্রেটিরা কেরলার মানুষদের জন্যে কি করে।
আরও পড়ুন: যে পাঁচ মূলমন্ত্রে তৃতীয় টেস্ট ম্যাচে ইংল্যান্ড বধ

Check Also

এস শ্রীশান্ত

কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দলের একসময়ের নিয়মিত সদস্য ছিলেন এস শ্রীশান্ত। একটি টিভি রিয়্যালিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *