Breaking News
Home / বিনোদন / কুয়েতের সুন্দরী রাওয়ান বিন হুসেইনের সৌন্দর্যে মুগ্ধ নেট দুনিয়া

কুয়েতের সুন্দরী রাওয়ান বিন হুসেইনের সৌন্দর্যে মুগ্ধ নেট দুনিয়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ইনি কুয়েতের সুন্দরী । যার ফলোয়ার্স দিন দিন বেড়েই চলেছে। বর্তমান সময়ে অনেক সুন্দরী মহিলা সৌন্দর্যের বিনিময়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে বা মডেলিং দুনিয়ায় নিজের জায়গা মজবুত করে নিচ্ছেন। এ সৌন্দর্যই তাদেরকে পৃথিবীর আনাচে কানাচে অনেক ভক্তের সন্ধান দিয়েছে। যারা তাদেরকে সময়ের সঙ্গে সঙ্গে বিখ্যাত করে তুলেছে। তাদের একমাত্র সম্বল কিন্তু সৌন্দর্যই । পাশাপাশি কিছুটা শিল্প সত্তাও তাদের এই জায়গায় পৌঁছাতে সহায়তা করেছে। আজ আমরা এই আর্টিকেলে বলবো এমনই কুয়েতি মডেল সম্পর্কে।
কুয়েতি সুন্দরি
খুব অল্প বয়সেই এই মডেল শুধু কুয়েতি নয় সমগ্র বিশ্বেই নিজের নাম প্রতিষ্ঠিত করেছেন। এই কুয়েতি সুন্দরী মডেল-অভিনেত্রীর নাম রাওয়ান বিন হুসেইন। রাওয়ান যে শুধু মডেল তা কিন্তু নয় । তিনি adult ফিল্ম ইন্ডাস্ট্রিতেও একটি পরিচিত নাম বা মুখ। রাওয়ানের বয়স কিন্তু খুব বেশি নয়। একদমই অল্প। ওর বয়স মাত্র ২১ বছর। এই ২১ বছর বয়সেই রাওয়ান পৃথিবীর বিনোদন প্রিয় মানুষের মন জয় করে নিয়েছেন।
রাওয়ান বিন হুসেন
রাওয়ান ৩০ শে ডিসেম্বর ১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন। যদিও তিনি বর্তমানে বৃটেনের বাসিন্দা। একটা সময় পর্যন্ত রাওয়ান সামাজিক যোগাযোগ মাধ্যমগুলি কাঁপিয়ে এসেছেন। এই সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি বর্তমানে একজন পরিচিত ও দক্ষ মডেল-অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ২.৯ মিলিয়ান প্রায়। সেই সময় রাওয়ান পরিচিতি লাভ করে যখন তাকে ‘The brooke Shields of Kuwait’ নামে আখ্যায়িত করা হয়। তারপরে তিনি দ্য মোস্ট ইনফ্লু্য়েন্স সোশ্যাল মিডিয়া ফিগার অফ দ্য ইয়ার ইন দুবাই হন।
কুয়েতের সুন্দর মহিলা
এই অভিনেত্রী-মডেলের ছবি ইনস্টাগ্রামে আপলোড হতেই ফলোয়াররা হামলে পড়েন। ফলে তার ফলোয়ারের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এখানে বলবার অপেক্ষা রাখে না রাওয়ান এর boldness সকলকে মুগ্ধ করেছে। বোঝাই যাচ্ছে শুধু সৌন্দর্য দিয়েই পৃথিবীর মানুষের মন জয় করছেন এই কুয়েতি মডেল-অভিনেত্রী।
Read More: দীপিকার হাসিতে গলে গেল প্রেমিক রণবীর সিং

Check Also

ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেবোকে চেনেন না এমন মানুষ কমই আছেন। আসলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *