Breaking News
Home / বিবিধ / ফ্যাশন / বাংলা টিভি সিরিয়ালের পোশাক কি এবারও পুজো মাতাবে?

বাংলা টিভি সিরিয়ালের পোশাক কি এবারও পুজো মাতাবে?

সবার খবর, ওয়েব ডেস্ক: বাতাসে পুজো পুজো গন্ধ। পূজো আসছে। আর তো হাতে মাত্র কয়দিন। ইতিমধ্যেই পূজোর বাজার করতে শুরু করে দিয়েছেন অনেকেই। শপিং মলগুলির ও দোকানগুলিতে আসতে শুরু করেছে অসংখ্য ডিজাইন ও রঙের পোশাক-আশাক। বাঙ্গালীদের এই শ্রেষ্ঠ উৎসবে তো শপিংকে পার্ট অফ পুজো হিসেবেই ধরে থাকেন অনেকে। কারণ পুজোর বেশ ক’য়েক মাস আগে থেকেই ধনী হোক কিংবা গরিব, এই সময় নতুন পোশাক চাই-ই।
পুজোর ড্রেস
এই জন্যে বাঙালির মনে প্রায় সারা বছরের অপেক্ষা যেমন থাকে, তেমনই থাকে প্রস্তুতি। অনেক সৌখিন মানুষ আছেন পুজোর অনেক অনেক আগে থেকেই মার্কেটিং শুরু করে দেন।
কুত্তি
বাড়ির মেয়েরা মার্কেটিং-এর ব্যাপারে বেশ সচেতন। তারা যে জিনিসটি যখন কিনবেন, নেড়ে-ঘেঁটে ঘুরে-ঘুরে কিনতেই বেশি পছন্দ করেন । আর বাঙালি মেয়েদের সৌন্দর্য লুকিয়ে থাকে শাড়িতে। তারা শাড়ি কেনার আগে লক্ষ্য করেন ব্র্যান্ড, কালার ও ডিজাইন। তেমনই শাড়ির সঙ্গে মানানসই চাই ব্লাউজও। প্রতি বছর পুজোর আগে শাড়ি ও ব্লাউজের নানান মডেল ও ডিজাইন বের হয়। এই ডিজাইনগুলিতে থাকে ফ্যাশন ডিজাইনারদের সারা বছরের পরিশ্রম। বিগত ক’য়েক বছর থেকে দেখা যাচ্ছে, সাধারণ মানুষ টিভি সিরিয়াল বা সিনেমা দেখে তাদের পছন্দের ব্লাউজ ও শাড়ি পছন্দ করেছেন। এই ধরনের ডিজাইন বিগত কয়েক বছরে বেশ জনপ্রিয় হয়েছে। যেমন নাম করাই যায়, খুব জনপ্রিয় কিছু পোশাকের ‘বাহা শাড়ি’ ‘পাখি সালোয়ার’ ও ‘ইমন ব্লাউজ’ প্রভৃতি। বিগত বছরে আবার বড়ো চেকের বেশ কয়েকটি রঙের ব্লাউজ জনপ্রিয় হয়েছিল। আবার ‘লং কুর্তি’ এই বছর ট্রেন্ডে চলছে।
ব্লাউজ
বর্তমান সময়ে খুব চলছে পিঠের কাছে চাপা নানান রঙ ও ডিজাইনের ব্লাউজ। এইগুলি ফুল স্লিভ ও স্লিভলেস দুটোই বাজারে পাওয়া যাচ্ছে। আবার এই সময় ব্লাউজের অনেক শিল্পীর তুলির ছোঁয়া কিংবা Embroidery শিল্পের সেই ব্লাউজগুলি হয়ে উঠছে আরও আকর্ষণীয়। ঠিক এইগুলি দোকানে কিংবা শপিংমলে কিনতে ভিড় করছেন বাড়ির মেয়েরা। বলা ভালো, এই সময় ট্রেন্ডে চলছে এইগুলি।

শাড়ি আপনি যে দামেই কেনেন, মানানসই ব্লাউজ না থাকলে তো সমস্ত প্রচেষ্টায়ই বৃথা। তাই তীরে এসে তরী ডোবাতে নারাজ মহিলারাও। পুজো তো সামনেই, তার আগেই শুরু হয়ে গেছে পোশাক-আশাক নিয়ে নানান ভাবনা চিন্তা। আর হবেই বা না কেন, পুজো তো অনেক। কিন্তু শারদ উৎসব একবারই তো বছরে আসে বাঙালির ঘরে, বাঙালির মনে।
আরও পড়ুন: যখন ডিসিপি বাবা এসপি মেয়েকে স্যালুট জানালো , বাবার প্রতিক্রিয়া অবাক করেছে

Check Also

নেতাজি ও হিটলার

একজন রিয়েল হিরো নেতাজি সুভাষচন্দ্র বসু: যাঁর সামনে হিটলারও মাথা নত করেছিলেন

সবার খবর, নিজেস্ব ডেস্ক: ফ্রান্সে যেমন নেপোলিয়ন বোনাবার্ট, ইতালির মুসোলিনি এবং তুরস্কের মুস্তফা কামালপাশা ঐতিহাসিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *