Breaking News
Home / খেলার খবর / এশিয়া কাপ: অ্যাঞ্জেলো ম্যাথিউসের কথাতেই পরিস্কার বাংলাদেশকে ভয় পাচ্ছে শ্রীলঙ্কা

এশিয়া কাপ: অ্যাঞ্জেলো ম্যাথিউসের কথাতেই পরিস্কার বাংলাদেশকে ভয় পাচ্ছে শ্রীলঙ্কা

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আজ দুবাইতে শুরু হতে চলেছে ক্রিকেট এশিয়া কাপ। আজকের ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী শ্রীলংকা। এই উপমহাদেশের সবচেয়ে বড় টুর্নামেন্ট হচ্ছে এশিয়া কাপ। এশিয়া কাপ 2018-তে ছয়টি দেশ অংশগ্রহণ করবে। ভারত, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও হংকং। এই ক্রিকেট টুর্নামেন্টটি বরাবরই আকর্ষণের কেন্দ্রবিন্দু থাকে বিশ্বের ক্রিকেট প্রেমী দর্শকদের কাছে।

প্রসঙ্গত বলা যায় আজকের বাংলাদেশ ও শ্রীলংকার ম্যাচের দিকে দৃষ্টি থাকবে বিশ্ব ক্রিকেটের রথী-মহারথী থেকে ক্রিকেটপ্রেমীদের। বর্তমান বাংলাদেশ টিম স্পিরিট প্রসঙ্গে আশাবাদী ক্রিকেট বিশ্লেষকরা। তামিম, সাকিব ও লিটন দাস-এর পারফরম্যান্স ভাবাচ্ছে শ্রীলঙ্কান ক্রিকেট টিম ম্যানেজমেন্টকে। ক্রিকেট বিশেষজ্ঞদের মতে মুস্তাফিজ যদি শতকরা ৫০ ভাগ নিজের সেরাটা দিতে পারেন তবে শ্রীলংকার কপালে দুঃখ আছে। শ্রীলঙ্কাকে বাংলাদেশের বধ করার জন্য মুস্তাফিজের কয়েকটা বলই যে যথেষ্ট তাও জানেন সকলে। শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস বলেই ফেললেন, আমাদের কাছে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ধনুষ্কার দেশে ফেরত যাওয়াতে আরও চিন্তায় রেখেছে এই ম্যাছচ নিয়ে। বাংলাদেশ আমাদের কাছে বড় চ্যালেঞ্জ কারণ তারা গত ১৮ মাস থেকে দুর্দান্ত ক্রিকেট খেলছে। ভালো খেলা ছাড়া তাদের বিরুদ্ধে ম্যাচ জেতা কোনদিনই সম্ভব না।
বাংলাদেশ
শ্রীলঙ্কা দলের সম্ভব্য একাদশ: Kusal Mendis, Upul Tharanga, Kusal Perera, Angelo Mathews, Dhananjaya de Silva, Thisara Perera, Dasun Shanaka, Shehan Jayasuriya/Amila Aponso, Dilruwan Perera, Suranga Lakmal, Lasith Malinga/Dushmantha
Chameera.
বাংলাদেশ দলের সম্ভব্য একাদশ: Tamim Iqbal, Liton Das, Shakib Al Hasan, Mushfiqur Rahim, Mahmudullah, Mohammad Mithun, Mosaddek Hossain, Mashrafe Mortaza, Mehidy Hasan, Rubel Hossain, Mustafizur Rahman.
নিত্য নতুন ক্রিকেট আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক করতে ভুলবেন না।
আরও পড়ুন: এশিয়া কাপ: বাংলাদেশ শ্রীলঙ্কা যুদ্ধ কিছুক্ষণ পরেই

Check Also

এশিয়া কাপ

২৯ ওভারেই আত্মসমর্পণ পাকিস্তানের। হার্দিকের গুরুতর চোট। ভবিষতের সেরা অলরাউন্ডার বললেনে ক্লুজনার

খেলার খবর: পাকিস্তান টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ৪ ওভারের মাথাতে দুই ওপেনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *