Breaking News
Home / আন্তর্জাতিক / বিমান সেবিকাকে প্রোপোজ করে বসলেন উড়ন্ত বিমানের ভেতর; ভিডিও ভাইরাল

বিমান সেবিকাকে প্রোপোজ করে বসলেন উড়ন্ত বিমানের ভেতর; ভিডিও ভাইরাল

সবার খবর, ওয়েব ডেস্ক: একটি ছেলে একটি মেয়েকে প্রপোজ করার ঘটনা খুবই স্বাভাবিক প্রায় সকল দেশেই। কিন্তু যে ঘটনাটা সম্পর্কে আপনাদের বলতে চলেছি সেটা একটু অন্য ধরনের। টাইটেল দেখে নিশ্চয়ই বুঝে ফেলেছেন কত সুন্দর হতে পারে দৃশ্যটি। চলুন ভিডিও দেখার আগে একবার ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

কর্মরত এক ফ্লাইট অ্যাটেনডেন্টকে তার বয়ফ্রেন্ড বিমানের ভেতর প্রপোজ করে বসলেন। সুন্দর দৃশ্যের অবতারণা ঘটেছিল সেই দিন। স্বাভাবিক ভাবেই সকল যাত্রী দৃশ্যটি বেশ উপভোগ করেছিল যাত্রীরা।

বিমান কর্তৃপক্ষ কিন্তু জিনিসটি ভালো চোখে নেননি। ভালোবাসার জন্যে চাকরি খোয়াতে হয়েছিল সেই মহিলাকে। চীনের ‘চায়না ইস্টার্ন এয়ারলাইনস’ নামের এক বিমান সংস্থায় কাজ করতেন এই মহিলা। ছেলেটি এর আগেও বহুবার এ মহিলাকে প্রপোজ করেছেন কিন্তু প্রত্যেকবারই তাকে ফিরিয়ে দিয়েছেন তাঁর প্রেমিকা। ফ্লাইট টেক অফের ৩০ মিনিটের ভেতর নিজের সিট থেকে ছেলেটি উঠে গিয়ে ফ্লাইট অ্যাটেনডেন্ট গার্লফ্রেন্ডকে প্রপোজ করে বসেন। এবার আর না করতে পারেননি ওই মহিলা। যদিও ঘটনাটি মে মাসের ঘটে। ভিডিওটি ভাইরাল হতেই বিমান সংস্থা চোখে আসে ঘটনাটি। ফলে 10 সেপ্টেম্বর বিমান কর্তৃপক্ষ চাকরি থেকে বরখাস্ত করার একটি চিঠি ধরিয়ে দেন তাঁকে। যাতে লেখা ছিল, বিমান কর্তৃপক্ষের নিয়ম-শৃঙ্খলা ভেঙেছেন ওই মহিলা কর্মচারী। ফলে ওই ঘটনার জন্য তাঁকে বরখাস্ত করা হলো চাকরি থেকে। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে বিমান কর্তৃপক্ষের ওপর সমস্ত ক্ষোভ উগরে দেন ইউজাররা। তারা বলেন, চাকরি থেকে মেয়েটিকে বরখাস্ত করা মোটেও ঠিক হয়নি এ বিমান সংস্থার। এটি একটি সামান্য ঘটনা।

আরও পড়ুন: স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্ক জীবনকে কিভাবে পাল্টে দেয় জানেন?

Check Also

শার্ক অ্যাটাক

ক্ষুদার্থ শার্কের চেম্বারে পড়ে গেলেন এক মহিলা: ভিডিও ভাইরাল

সবার খবর, ওয়েব ডেস্ক: বিপদ কাউকে বলে আসেনা। এমনই একটি ঘটনার সাক্ষী থাকল জিয়াং সিং-এর …