Breaking News
Home / খেলার খবর / শোয়েব আখতারের কথা শুনলে হার্দিক পান্ডিয়াকে চোট নিয়ে মাঠ ছাড়তে হতো না

শোয়েব আখতারের কথা শুনলে হার্দিক পান্ডিয়াকে চোট নিয়ে মাঠ ছাড়তে হতো না

সবার খবর, ওয়েব ডেস্ক: শোয়েব আখতারের কথা শুনলে হার্দিক পান্ডিয়ার আজ এ অবস্থা হত না। একজন ফাস্ট বোলারের যেসব শারীরিক গঠনগত বৈশিষ্ট্য থাকা দরকার তা হার্দিক পান্ডিয়ার ভেতর অনেকটাই অভাব দেখতে পেয়েছিলেন পাকিস্তানি প্রাক্তন এই ফাস্ট বোলার। তাই তাঁকে সামনে পেয়ে পরামর্শ দিতে ভুলেননি।
হারদিক পান্ডিয়া
এশিয়া কাপে ভারত পাকিস্তানের মধ্যকার খেলা চলছিল। ওই ম্যাচে হার্দিক পান্ডিয়া তার নিজের পঞ্চম ওভারের শেষ বলটি করার জন্য দৌড় শুরু করেছিলেন কিন্তু ডেলিভেরি কমপ্লিট না করে মাটিতে পড়ে গেলেন ভারতের বর্তমান এই অলরাউন্ডার তারকা। তিনি এতটাই চোট পেয়েছিলেন যে মাঠের মধ্যে চলাফেরা আর করতে দেখা যায়নি। স্ট্রেচারে করে তাকে মাঠ থেকে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে হাসপাতালে গিয়ে হার্দিক চলাফেরা করতে পারেন বলে বিসিসিআই কনফার্ম করে। হার্দিক পান্ডিয়া কোমরে চোট পেয়েছেন। সম্ভবত তাকে কয়েক সপ্তাহ ক্রিকেটের মাঠের বাইরে কাটাতে হবে। হার্দিক পান্ডিয়া ভারতের গুরুত্বপূর্ণ একজন ক্রিকেট খেলোয়াড়। টিম ইন্ডিয়াকে অনেকটাই শক্তি যোগায় এই অলরাউন্ডার। ফলে কিছুটা ক্ষতির সম্মুখীন হলো ভারতীয় দল তা মানছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।
হারদিক পান্ডিয়া
যখন হার্দিক পান্ডিয়া চোট পান তখন কমেন্ট্রি বক্সে উপস্থিত ছিলেন সুনীল গাভাস্কার ও পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। শোয়েব আখতার সুনীল গাভাস্কারের উদ্দেশ্যে বলেন, আমি কালকেই হার্দিক পান্ডিয়াকে মাস্ল বাড়ানোর জন্য বলেছিলাম। তিনি বলেন, একজন ফাস্ট বোলারের শক্তিশালী শরীর অনেকটা সাহায্য করে ফিটনেস ধরে রাখতে। অন্যথায় বারবার চোট-আঘাত লাগবে। যা একজন ফাস্ট বোলার-এর কেরিয়ারের পক্ষে খুবই বিপদজনক বলে তিনি মন্তব্য করেন। ভারত পাকিস্তান উভয় দেশের প্রাক্তন বিশ্বখ্যাত ক্রিকেটাররা সকলেই হার্দিক পান্ডিয়ার সুস্থতা কামনা করেছেন।
ক্রিকেটের সর্বশেষ খবর জানতে আমাদের ফেসবুক পেইজটি লাইক করতে ভুলবেন না।
আরও পড়ুন: মঈন আলীর জন্য এই ইংল্যান্ড অধিনায়ক আলাদা ভাবে নামাজের ঘরের ব্যবস্থা করেছিলেন

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …