Breaking News
Home / খেলার খবর / ভারতীয় দলের এই স্পিড স্টারের সামনে রোহিতরাও মাথা নত করেন: গতি ১৫০+

ভারতীয় দলের এই স্পিড স্টারের সামনে রোহিতরাও মাথা নত করেন: গতি ১৫০+

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ক্রিকেট ভারতের সবচাইতে জনপ্রিয় খেলা। ক্রিকেট রোমাঞ্চকর খেলাগুলির ভেতর একটা। সকলে টিভিতে বা স্টেডিয়ামে গিয়ে খেলা দেখতে পছন্দ করে থাকেন। কারণ সে সকল আন্তর্জাতিক ম্যাচগুলির স্ট্যান্ডার্ড খুব উচ্চ মানের হয়। এই উঁচুমানের ক্রিকেটার এমনি এমনি হয়ে যায় না। তার পিছনে থাকে অনেক জনের পরিশ্রম। ক্রিকেটারের পরিবার থেকে শুরু করে কোচ পর্যন্ত সকলেই অক্লান্ত পরিশ্রম করে একটি আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরি করতে।
রঘু
ভারতীয় ক্রিকেট টিমে রঘু বলে একজন আছেন। যাকে হয়তো আপনারা কোনো দিন টিভিতে দেখেননি। কিন্তু রঘু কোচের ছোট্ট একটি দায়িত্ব পালন করে থাকেন। রঘু নিয়মিত বিরাট কোহলিদেরকে নেটে বল করেন। রঘুর বলে গতিবেগ ১৫০কিমি এর ওপরে। অনেক সময় এত জোরে বল খেলতে গিয়ে বিব্রত বোধ করেন অনেকেই। অপরদিকে বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি প্র্যাকটিস করতে আসলে রঘুকে চাই। কারণ এই দুই ক্রিকেটার চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন।

রঘু ভারতীয় দলে খেলতে চেয়ে ছিলেন। কিন্তু তা আর ভাগ্যে জোটেনি। তাই রোজগারের তাগিদে জাতীয় ক্রিকেট দলের প্লেয়ারদের এখন নেটে বল করে থাকেন।
বিরাট কোহলি বলেন, কোন ব্যাটসম্যানই রঘুকে তার বলের গতি কমানোর কথা বলতেই পারেন না।
রঘুর গতি
অপরদিকে রোহিত শর্মা জানান রঘু একজন শক্ত মনের মানুষ। যা একবার ভেবে নেন তা তিনি করবেনই। কারো কথা তিনি আর কানেই নেবেন না। শচীনের মতো ব্যাটসম্যানকে নেটে বল করেছেন রঘু। যে কারণে ভারতকে বর্তমান সময়ে গতির সামনে পরাস্ত হতে খুব একটা দেখা যায় না। রঘুকে সকলে থ্রো ডাউন স্পিড স্টার বলে ডেকে থাকেন। কমেন্ট্রি বক্স থেকেও আকাশ চোপড়াকে রঘুর প্রশংসা করতে শোনা গেছে।
আরও পড়ুন: শোয়েব আখতারের কথা শুনলে হার্দিক পান্ডিয়াকে চোট নিয়ে মাঠ ছাড়তে হতো না

Check Also

এস শ্রীশান্ত

কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দলের একসময়ের নিয়মিত সদস্য ছিলেন এস শ্রীশান্ত। একটি টিভি রিয়্যালিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *