Breaking News
Home / বিনোদন / হেট স্টোরির নায়িকা দরগাতে পৌছলেন; অনেক বললেন, এর জন্যেই ফ্লপ হয় ছবি

হেট স্টোরির নায়িকা দরগাতে পৌছলেন; অনেক বললেন, এর জন্যেই ফ্লপ হয় ছবি

সবার খবর, বিনোদন ডেস্ক: আজকাল সিনেমা জগতের নায়ক-নায়িকাদের আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে খুব একটা পরিশ্রম করা লাগে না, তা মনে করেন অনেকেই। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্টে এমন কিছু ছবি পোস্ট করেন যা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তারপর সমস্ত প্রিন্ট এবং ওয়েব পোর্টাল গুলিতে সেই ছবি নিয়েই আলোচনা হতে থাকে।
উর্বশী হট
এই পোস্টে আপনারা এমন একটি খবরের কথা জানতে চলেছেন। ‘হেট স্টোরি-৪’ এর নায়িকা ঊর্বশী রাউতেলা এমন কিছু ছবি পোস্ট করেছেন যা সকলের কাছে চর্চার বিষয় হয়েছে।
উর্বশী দরগাতে
বলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতন উর্বশী রাউতেলা সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশি সক্রিয়। প্রায় প্রতিদিন তিনি ভক্তদের উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ কিছু না কিছু পোস্ট করে থাকেন। কিছুদিন আগে তিনি তার ইনস্টাগ্রাম একাউন্ট বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। সেইসব ছবিগুলিতে উর্বশীকে দরগার বাইরে লক্ষ্য করা যাচ্ছে। এই হট অভিনেত্রী সেসময় দরগাতে দেওয়ার জন্য চাদর নিয়ে যাচ্ছিলেন। এটি ছিল আজমের শরীফের দরগা।
উর্বশী
এই ছবি ভাইরাল হতে দেরি হয়নি। অনেকেই তার এই ছবি শেয়ার করে প্রশংসা করেছেন। কিছু মানুষ আবার তার সমালোচনা করতেও পিছুপা হননি। তারা বলেন, যেভাবে তুমি দরগাতে গেছে ওইভাবে মন্দিরেও যাও। শুধু কি তাই তারা আবার কমেন্ট করে পরামর্শ দেন, এই কারণেই তোমার ছবি বক্স অফিসে ব্যবসা করতে ব্যর্থ হয়।
উর্বশী রাউতেলাকে ‘হেট স্টোরি-৪’ ছবির বোল্ড দৃশ্যের জন্য অনেক সমালোচনা সইতে হয়েছে।
আরও পড়ুন: দুবাইয়ের যে হোটেলে শ্রীদেবী মারা গেছেন তার ভাড়া শুনলে আঁতকে উঠবেন

Check Also

ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেবোকে চেনেন না এমন মানুষ কমই আছেন। আসলে …