Breaking News
Home / খেলার খবর / রোহিত শর্মাকে টেস্ট দলে না রাখাই ক্ষোভ উগরে দিলেন সৌরভ গাঙ্গুলী

রোহিত শর্মাকে টেস্ট দলে না রাখাই ক্ষোভ উগরে দিলেন সৌরভ গাঙ্গুলী

সবার খবর, ওয়েব ডেস্ক: বিসিসিআই ক্রিকেট নির্বাচকরা শনিবার অর্থাৎ 29 সেপ্টেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে। ইংল্যান্ডের মাটিতে খারাপ প্রদর্শনের জন্য শিখর ধাওয়ান ও দিনেশ কার্তিককে দলে রাখেননি নির্বাচকরা। নতুন মুখ হিসেবে দলে এসেছেন মায়াঙ্ক আগারওয়াল। তিনি 8 রঞ্জি ম্যাচে 105.45 গড়ে 1160 রান করেন। মুরলী বিজয় কেউ দল থেকে ছেঁটে ফেলেছেন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদের নেতৃত্বধীন নির্বাচকরা। তাছাড়াও মোহাম্মদ সিরাজকে দলে জায়গা করে দেয়া হয়েছে।
রোহিত শর্মা
কিন্তু এশিয়া কাপ জেতা ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে আশ্চর্যজনকভাবে টেস্ট দলে রাখা হয়নি। বারবার রোহিত শর্মার ওপর এমন ধরনের আচরণ করার জন্য ভারতীয় দলের প্রাক্তন বিখ্যাত ব্যাটসম্যান ও অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি ঠিক বুঝে উঠতে পারছেন না ঠিক কি কারণে রোহিত শর্মাকে টেস্ট দলে রাখা হলো না।
সৌরভের টুইট
দাদা টুইট করে বলেছেন, রোহিত শর্মার দলের জন্য দুর্দান্ত জয়। রোহিত অসাধারণ ছিল। প্রত্যেকবার যখন তোমার নাম টেস্ট দলে আমি দেখতে পাই না আশ্চর্য হই। এটা খুব দূরে নয়…
সৌরভ ও তাঁর স্ত্রী
প্রত্যাশা মত দলে এক মাত্র উইকেট কিপার হিসেবে রিষভ পান্তকে নেওয়া হয়েছে। শেষ টেস্ট ম্যাচে রোহিত দুর্দান্ত একটি সেঞ্চুরি হাকান।
ভারতীয় টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি(অধিনায়ক), কেএল রাহুল, পৃথ্বী শাহ, মায়াঙ্ক আগারওয়াল, চেতশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, হানুমান বিহারী, রিষভ পান্ত(উইকেট কিপার), রবী চন্দ্রন অশ্বীন, রাবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মোহাম্মদ সামি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর।

আরও পড়ুন: এশিয়া কাপে আবারও ভুল: ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত করা উচিত ছিল এই ক্রিকেটারকে

Check Also

এস শ্রীশান্ত

কেনো শচিনের নাম নিয়েই কাঁদতে শুরু করলেন এস শ্রীশান্ত?

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় দলের একসময়ের নিয়মিত সদস্য ছিলেন এস শ্রীশান্ত। একটি টিভি রিয়্যালিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *