Breaking News
Home / জাতীয় / যাদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের জন্যে খুশির খবর শোনালো মোদি সরকার

যাদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের জন্যে খুশির খবর শোনালো মোদি সরকার

সবার খবর, ওয়েব ডেস্ক: আমরা সকলেই জানি ভারত সরকার ডিজিটাল ইন্ডিয়া মাধ্যমে অনেক সময় সাপেক্ষ কাজ খুব দ্রুত সম্পন্ন করার চেষ্টা চালাচ্ছে। সরকার এবার চাইছে ড্রাইভিং লাইসেন্স খুব তাড়াতাড়ি চালকের হাতে তুলে দিতে। লাইসেন্স করার জন্য বিভিন্ন ধরনের এজেন্টদের ধরতে হয় সকলকেই। এই এজেন্টদেরকে যেন আর মাধ্যম হিসেবে কাজ না করতে পারে বিশেষ করে ড্রাইভিং লাইসেন্সের ক্ষেত্রে তার জন্য ভারতীয় সরকার একটি পদক্ষেপ গ্রহণ করেছে। কারণ ড্রাইভিং লাইসেন্স করা এজেন্টরা গ্রাহকদের কাছে অনেক টাকা চেয়ে বসেন ফলে সাধারণ মানুষ লাইসেন্স করতে অনিহা দেখায়। তার ওপরে আছে বিভিন্ন ধরনের হয়রানি।
ড্রাইভিং
কিন্তু আপনি এবার চাইলেই কাছের কোন সিএসসি কেন্দ্রতে গিয়ে সহজেই লাইসেন্স করতে পারবেন। বারবার ঘুরতে হবে না আপনাকে। যা আপনার হয়রানি অনেকাংশে কমিয়ে আনবে। আর লাইসেন্স করার সময় খরচের কথা ভাবছেন? খরচও হবে অতি সামান্য।
একবার ড্রাইভিং লাইসেন্স এর জন্য আবেদনের পর সরাসরি আপনার বাড়িতে পৌঁছে যাবে ড্রাইভিং লাইসেন্স-এর প্রমাণ পত্র। ফলে অফিসে চক্কর কাটা বন্ধ হবে সাধারণ মানুষের। সময়ও বাঁচবে।

আজও ভারতে এমন অনেক মানুষ আছেন যাদের কাছে ড্রাইভিং লাইসেন্স নেই। কিন্তু তাহলে কি হবে? তারা কিন্তু নিয়মিত-ই ড্রাইভ করে। যা আইন বিরুদ্ধ। এমতবস্থায় যদি কোন দুর্ঘটনা ঘটে তবে আইনের ঝামেলায় পড়তে হবে চালককে।
আরও পড়ুন: ভুল করেও শরীরের এই ৪ টি অঙ্গ সবান দিয়ে ধোবেন না

Check Also

যোগী অদ্যিতানাথ

এলাহাবাদের নাম প্রয়াগ রাজ করাতে বিশ্বের বিভিন্ন পত্রিকার প্রতিবেদনে কটাক্ষের সুর

সবার খবর, ওয়েব ডেস্ক: যোগী আদিত্যনাথ সরকার উত্তরপ্রদেশের এলাহাবাদ নাম পাল্টে প্রয়াগ রাজ করার সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *