Breaking News
Home / বিনোদন / প্রধানমন্ত্রীর প্রিয় পাঁচ অভিনেতা

প্রধানমন্ত্রীর প্রিয় পাঁচ অভিনেতা

সবার খবর, ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনেক সময়ই ফিল্মস্টারদের সঙ্গে দেখা গেছে। ছবিতে ভালো কাজ করার জন্য অনেক অভিনেতার তিনি প্রশংসাও করেছেন। আজ আমরা নরেন্দ্র মোদির পাঁচজন পছন্দের তারকাকে আপনাদের সামনে তুলে ধরলাম।
প্রভাশ ও মোদি
৫. দক্ষিণী সুপারস্টার প্রভাস অর্থাৎ ‘বাহুবলী’ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বড় ফ্যান। নরেন্দ্র মোদি নিজেও প্রভাসের সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। ‘বাহুবলী’-তে অসাধারণ অভিনয়ের জন্যে তাঁর প্রশংসাও করেছিলেন প্রধানমন্ত্রী।মোদি ও অজয় দেবগন
৪. বলিউডে অজয় দেবগনকে একটু আলাদাভাবেই পছন্দ করে থাকেন ভক্তরা। অজয় দেবগন সাধারণত নিজের কাজ ও ছবির জন্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিও অজয় দেবগনের খুব বড় ভক্ত। কারণ অজয় দেবগন মাঝে মাঝেই সেনাবাহিনীর সদস্য ও পরিবারকে সাহায্য করে থাকেন।
মোদি ও সালমান খান
৩. বলিউডের ভাইজান নামে খ্যাত সালমান খানও মোদির খুব বড় ভক্ত। নির্বাচনের আগে সালমান খান ও নরেন্দ্র মোদীকে ঘুড়ি ওড়াতে দেখা গেছে একসঙ্গে। অনেক সময়-ই তারা একে অপরের সঙ্গে দেখা করেন ও খোঁজখবর নেন।
মোদি ও আমির খান
২. আমির খান শুধু বলিউডের নয় সারা পৃথিবীর সবচাইতে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। প্রধানমন্ত্রীও আমির খানের অভিনয় খুব পছন্দ করেন। মোদি ও আমির খানের মধ্যে প্রথম সাক্ষাৎ মুম্বাইয়ে ‘মেক ইন ইন্ডিয়া উইক’-এর এক অনুষ্ঠানে। আমির খানের মাথার ওপর হাত রেখে নরেন্দ্র মোদী আশীর্বাদও করেছিলেন। উল্লেখ থাকে যে, আমির খান ‘অতুল্য ভারত’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরও ছিলেন।
মোদি ও অক্ষয় কুমার
১. প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সব চাইতে প্রিয় অভিনেতাদের মধ্যে একজন অক্ষয় কুমার। অক্ষয় কুমারকে সকলেই গরিবের দরদী হিসেবে চিনে থাকেন। অক্ষয় কুমারের সামাজিক কাজকর্মও মোদির চোখ এড়ায়নি।
আরও পড়ুন: যাদের ড্রাইভিং লাইসেন্স নেই তাদের জন্যে খুশির খবর শোনালো মোদি সরকার

Check Also

ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেবোকে চেনেন না এমন মানুষ কমই আছেন। আসলে …