Breaking News
Home / বিনোদন / তনুশ্রী দত্তের সঙ্গে ইমরান হাশমি কিভাবে 18+ সীন করেছিলেন

তনুশ্রী দত্তের সঙ্গে ইমরান হাশমি কিভাবে 18+ সীন করেছিলেন

সবার খবর, বিনোদন ডেস্ক: অভিনেত্রী তনুশ্রী দত্তকে সাম্প্রতিক সময়ে বলিউডের #Me_To –এর নতুন উদ্ভাবক বললে ভুল হবে না। তার এই #Me_to পৌঁছে গেছে ছোটপর্দা থেকে শুরু করে কর্পোরেট দুনিয়াতেও। এমনকি মহিলা সাংবাদিকরাও ‘হ্যাশট্যাগ মি টু’ ব্যবহার করে প্রতিবাদ জানাচ্ছেন। সাংবাদিকদের কথা আসলেই প্রথমে আমাদের একটাই কথা মনে আসে, তা হল তাদের প্রতিবাদের ভাষা। কিন্তু তারাও যখন এতদিন চুপ ছিলেন, তখন কিভাবে একজন সাধারণ মহিলা হেনেস্তার প্রতিবাদ করার সাহস পাবেন? ইতিমধ্যেই অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিনেতা নানা পাটেকার-এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।
নানা পাটেকর
এরপরে #Me_To-এর গেরোয় যারা যারা ফেঁসেছেন, তারা হলেন সংস্কারী অভিনেতা অলোক নাথ, সাজিদ খান, বরুণ গ্রোভার, সুভাষ ঘাই-এর মত নামী দামী সুপারস্টাররা।
তনুশ্রী দত্ত
তনুশ্রী দত্তকে সকলেই ‘আশিক বানায়া আপনে’ সিনেমা থেকে চেনেন। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি। তনুশ্রীকে ‘আশিক বানায়া আপনে’ সিনেমাতে সাহসী দৃশ্য করতে হয়েছিল। শুধু সাহসী দৃশ্য নয়, এই ছবিটির জন্যে তনুশ্রী ও ইমরান বিতর্কের মুখোমুখিও হন। এমন অবস্থায় ইমরান হাশমিকে এই হট দৃশ্য করার অভিজ্ঞতা শেয়ার করতে হলো সকলের সঙ্গে। আসলে কিভাবে হয় এসব দৃশ্যের দৃশ্যায়ণ, যেগুলি আমাদের সমাজে ট্যাবু হিসেবে ধরা হয়? ইমরান হাশমি বলেন, যখন আমরা ছবিতে সাইন করি তখনই মোটামুটি জানিয়ে দেয়া হয় অভিনেতা-অভিনেত্রীদের ঠিক কি ধরনের দৃশ্যতে অভিনয় করতে হবে। বিতর্কিত দৃশ্য থাকলে তো সেই কথা নায়ক নায়িকাদের বলতেই হবে পরিচালককে। নইলে শ্যুটের সময় কেউ যদি বেঁকে বসেন, তবে ছবির শ্যুট কমপ্লিট করায় একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে। যদি উভয়েই এই দৃশ্য চিত্রায়ণ করতে রাজি হন, তবেই ছবি সাইন করান পরিচালক।

আরও পড়ুন: ছয় বছর পর করিনা কাপুর জানালেন কেনো সইফ আলী খানকে বিয়ে করেছিলেন

Check Also

বলিউড তারকারা

বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

সবার খবর, বিনোদন ডেস্ক: আমাদের যতই বয়স হোক না কেন প্রতিদিন একবার ছোটবেলার কথা, স্কুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *