Breaking News
Home / খেলার খবর / ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

ধর্ষণের অভিযোগ ধমাচাপা দিতে রোনাল্ডোর খরচ শুনলে চমকে উঠবেন

সবার খবর, ওয়েব ডেস্ক: পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ওপর ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের এক মার্কিন মডেল। তার অভিযোগ ছিল রোনাল্ডো তাকে লাস ভেগাসের কাছে এক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। তার এই অভিযোগ প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে ওঠে বিশ্ব ফুটবল দুনিয়া। মিডিয়ার আলোচনার কেন্দ্রে উঠে আসেন ক্যাথরিন ও রোনাল্ডো।
রোনাল্ডো
ক্যাথরিনের নিয়ে আসা অভিযোগ থেকে মুক্তি পেতে পর্তুগিজ তারকা সমস্ত দিক থেকে উঠে পড়ে লাগেন বলে জানা যায়। একটা সময় সংবাদ মাধ্যমে উঠে আসে বিপুল অর্থের বিনিময়ে রোনাল্ডো ক্যাথরিন নিজেদের মধ্যে আপোষ করে নিয়েছেন। অবশ্য তার জন্যে রোনাল্ডো ক্যাথরিনকে দিয়েছিলেন ৪ লক্ষ ৭৫ হাজার মার্কিন ডলার। কিন্তু ওই অর্থের বিনিময়েও চুপ থাকেননি ক্যাথরিন মায়োরগা। পুনরায় তিনি মুখ খুলেছেন মিডিয়ার সামনে। যদিও ক্যাথরিন মায়োরগা আপোষের কথা অস্বীকার করেন।
রোনাল্ডো মায়োরগা
জানা যাচ্ছে, ক্যাথরিন মায়োরগার নিয়ে আসা অভিযোগের মোকাবিলা করতে থেমে থাকেননি পর্তুগিজ এই স্ট্রাইকার। শোনা যাচ্ছে রোনাল্ডো নাকি বানিয়েছেন বিশাল বড়ো বিশেষজ্ঞ দল। এই দলে আছেন বিশ্বের বিভিন্ন প্রান্তের গোয়েন্দা, সাংবাদিক, ফরেনসিক এক্সপার্ট, আইনজীবী, চিকিৎসক প্রমূখ। এই বিশেষজ্ঞ দলের পেছনে রোনাল্ডো ব্যয় করেছন ১০ লক্ষ মার্কিন ডলারেও অধিক। বিশেষজ্ঞ দলের পেছনে ব্যক্তি পিছু খরচ শুনলে চোখ কপালে উঠে যাবে। ফরেনসিক বিশেষজ্ঞ নিতেন ৩৫০ ইউরো প্রতি ঘন্টায়। চিকিৎসক প্রায় ২৫০০০ হাজার মার্কিন ডলার এককালীন নিয়েছিলেন এই পর্তুগিজ স্ট্রাইকার এর কাছ থেকে।
রোনাল্ডোর খরচ
কিন্তু ক্যাথরিন মায়োরগা আপোষের কথা অস্বিকার করাতে বিশেষজ্ঞ দলের ওপর বেশ চটেছেন পাঁচ বারের বিশ্ব সেরা এই ফুটবলার বলে জানা যাচ্ছে।
আরও পড়ুন: নেইমারের জীবনী : ব্রাজিলের গোলি থেকে ফ্রান্সের প্যারিস ( Biography in Bengali )

Check Also

রবি

বিরাট কোহলিদের হারের কারণে ছাটাই হতে পারেন শচীন, সৌরভ, লক্ষণ

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে পরাজিত হওয়ার পরে দলের কোচিং স্টাফদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *